রবিবার, ১৬ জুন ২০১৯, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে বিদ্যালয়ের নির্বাচন স্থগিত করায় প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত জগন্নাথপুরে মাদক মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার বিশিষ্ট রাজনীতিবিদ হরমুজ আলীর কবিতা-অমাবস্যা সময় সংবাদ সম্মেলনে জগন্নাথপুরের রাখাল চন্দ্রের অভিযোগ, ‘সামাজিকভাবে হেয় করতেই সীমানা পিলার চুরির অপবাদ দেওয়া হয়েছে’ বেশি দামে সিগারেট বিক্রি করায় ৫০ হাজার টাকা জরিমানা অবশেষ ওসি মোয়াজ্জেম হোসেন গ্রেফতার ভারতে তীব্র দাবদাহে ৪০ জনের মৃত্যু আদালতের কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা চাইলেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান জগন্নাথপুরে ধান বিক্রয়ে কৃষকের ভয়, বাড়ি বাড়ি যাচ্ছেন ইউএনও জগন্নাথপুরে ডাকাত গ্রেফতার

জগন্নাথপুরের শাহারপাড়া যুবসংঘের প্রায় ৩ লক্ষ টাকার অনুদান প্রদান

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২৯ Time View

সুনামগন্জ জেলার জগন্নাথপুর উপজেলায় শাহারপাড়া যুবসংঘের সহযোগিতায় প্রায় ৩ লক্ষ টাকার অনুদান প্রদান দুটি পৃথক অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হয়েছে।

যুক্তরাজ্যস্থ শাহারপাড়া যুবসংঘের উদ্দোগে জগন্নাথপুর উপজেলার ঐতিহ্যবাহী শাহারপাড়া গ্রামে একটি মানবিক আবেদনের পরিপ্রেক্ষিতে মরহুম রুহুল আমিন কামালী সুনা মিয়ার গৃহনির্মাণে সহযোগিতায় ২ লক্ষ ৫৫ হাজার টাকা পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এছাড়াও শাহারপাড়া শাহকামাল ইসলামিয়া মাদ্রাসায় ৫০ হাজার টাকা মাদ্রাসার কোষাধ্যক্ষ ছাবিদুর রহমান কামালীর নিকট হস্তান্তর করা হয়।

সোমবার শাহারপাড়া গ্রামে এদুটি মহতিকাজের হস্তান্তর পর্বে অংশ গ্রহণ করেন যুক্তরাজ্যস্থ শাহারপাড়া যুবসংঘের হাবিবুর রহমান কামালী , শাহারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুকিত মিয়া কামালী, সামির হোসেন কামালী, শাহারপাড়া যুবসংঘের যুগ্নসাধারণ সম্পাদক শাহ আলম কামালী, রায়হান কামালী, ৭নং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সদস্য জনপ্রতিনিধি মো. সামসুদ্দিন কামালী, ইউপি সদস্য মো. মুতাইন কামালী, বদরুল কামালী সহ আরো অনেক যুবক ও প্রবীন ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য শাহারপাড়া যুবসংঘ ১৯৮৭ সালে যাত্রা শুরু করে গ্রামিণ জনপদে শিক্ষার উন্নয়নে ও মানবিক সহযোগিতায় এ মহতি লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে আজো কাজ করে যাচ্ছে। শাহারপাড়া শাহকামাল উচ্চ বিদ্যালয়ের স্কুল প্রতিষ্ঠালগ্ন থেকে ভবনসহ সামগ্রিক উন্নয়নে কাজ করে যাচ্ছে । স্কুলে এসএসসি পরীক্ষার কেন্দ্র থাকার নতুনভবন নির্মাণের প্রয়োজনীয়তায় স্কুলের উর্ধ্বমুখী একাংশের কাজ ২০১৭-২০১৮ অর্থবছরে শাহারপাড়া যুবসংঘ সার্বিক সহযোগিতায় প্রায় ৩২ লক্ষ টাকা ব্যয় করে নির্মাণ কাজ সমাপ্ত করে ছাত্র ছাত্রীদের ব্যবহারের জন্য উম্মুক্ত করে দেওয়া হয়।

এরকম ভাবে গ্রামীন জনপদে শিক্ষার উন্নয়নে ও মানবিক সহযোগিতায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন- শাহারপাড়া যুবসংঘের বর্তমান সভাপতি আব্দুর রহমান, শেখ এস এম এ খালিক, সহসভাপতি আখতার কামালী, কোষাধ্যক্ষ আবুল বসর কামালী, আব্দুস ছোবহান কামালী, যুবসংঘের সাধারণ সম্পাদক ও সৈয়দপুর আদর্শ কলেজের সাবেক অধ্যক্ষ মুহাম্মদ শাহেদ রাহমান, রেদওয়ান খান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল কামালী সেজু , লুৎফুর রহমান কামালী, সিতু মিয়া কামালী, আব্দুস সালাম কামালী প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24