Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরের সাংবাদিকদের সাথে মাদীনাতুল খাইরী আল ইসলামীর চেয়ারম্যানের মতবিনিময়

স্টাফ রির্পোটার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে মাদীনাতুল খাইরী আল ইসলামীর চেয়ারম্যান ও ইক্বরা টিভির জনপ্রিয় ভাষ্যকার বিশিষ্ট সমাজসেবক শায়খ মাওলানা ফয়েজ আহমদ বলেছেন, মহান আল্লাহ পাক যতদিন বাচিঁয়ে রাখবেন ততদিন মসজিদ মাদ্রাসা, স্কুল, কলেজ নির্মাণ সহ মানুষের কল্যাণে কাজ করে যাবো।

রোববার দুপুরে পৌর শহরের হবিবপুর মাদীনাতুল উলুম মাদ্রাসা ভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথা বলেন। সভায় আরো বক্তব্য রাখেন জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি মানব জমিন প্রতিনিধি শংকর রায় ও সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ সানোয়ার হাসান সুনু। এসময় স্হানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সভায় ইক্বরা টিভির জনপ্রিয় ভাষ্যকার শায়খ মাওলানা ফয়েজ আহমদ বাংলাদেশ ও বিশে^র বিভিন্ন দেশে মাদীনাতুল খাইরী আল ইসলামীর উদ্যেগে বিশাল কর্ম যজ্ঞের স্মৃতি চারণ করে বক্তব্যে বলেন, এই সংগঠনের পক্ষ থেকে বাংলাদেশ সহ বিশে^র বিভিন্ন দেশে আমরা মানব কল্যাণ মূলক কাজ করে যাচ্ছি। তাই এসব কাজের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এছাড়া পৃথক ভাবে সুরমা.টিভির উদ্যোগে মাদ্রাসা ভিত্তিক প্রতিযোগিতা ইসলামী আওয়াজ অনুষ্ঠানের উদ্বোধন করেন শায়খ মাওলানা ফয়েজ আহমদ। মাওলানা মুহাম্মদ এমদাদুল হকের সভাপতিত্বে ও হাফিজ সাকেব উল্লাহ শামীমের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সৈয়দ সাহিদ আহমদ ও মাওলানা সাইফুর রহমান সাজাওয়ার প্রমূখ। এতে মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Exit mobile version