শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৭:০৩ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের সাম্রাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত আর্জেন্টিনার আদালতে সু চির বিরুদ্ধে মামলা দায়ের

জগন্নাথপুরের সাত ইউনিয়নে নির্বাচনে অনিশ্চয়তা আলোচনায় মজলুল হক

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬
  • ৭২ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলার সাতটি ইউনিয়নে পঞ্চম ও ষষ্টধাপে নির্বাচন হচ্ছে না এমন সংবাদে যখন আলোচনার ঝড় বইছে তখন আলোচনায় এসেছে রানীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মজলুল হক এর নাম। যদিও মজলুল হক নির্বাচন পেছানোর বিষয়ে তার কোন সম্পৃক্ততা নেই বলে দাবি করেছেন।
জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত খবরের সূত্র ধরে গত তিন দিন ধরে নির্বাচন নিয়ে অনিশ্চয়তার বিষয়ে উপজেলা জুড়ে চলছে জোর গুঞ্জন। আলোচনায় চলে আসে তৃণমুল থেকে নিজের নাম না যাওয়ায় আওয়ামীলীগ নেতা রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজলুল হক বিক্ষুব্দ হয়ে নির্বাচন কমিশনে তদবির করে নির্বাচন পেছাতে নৈপথ্যের কারিগর হিসেবে কাজ করছেন। উপজেলাবাসী জানান,গত ৭ এপ্রিল উপজেলার ৭টি ইউনিয়নে নির্বাচন হওয়ার কথা থাকলেও ঘোষিত তফসিলে নাম না থাকায় অনেকেই মনে করেন পঞ্চমধাপে ২৮ মে নির্বাচন হবে। কিন্তু নির্বাচন কমিশন তৈরীকৃত পঞ্চম ও ষষ্টধাপের তালিকায় জগন্নাথপুর উপজেলার নাম না থাকার সংবাদটি জগন্নাথপুরের জনপ্রিয় অনলাইন পত্রিকা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত হলে উপজেলাজুড়ে হতাশা দেখা দেয়।খোঁজ খবর নিতে শুরু হয় দৌঁড়ঝাপ। উপজেলা আওয়ামীলীগ ও সম্ভাব্য প্রার্থীরা স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানের শরনাপন্ন হয়ে নির্বাচন যথাসময়ে হওয়ার বিষয়ে নির্বাচন কমিশনে যোগাযোগ করেন। ধারনা করা হচ্ছে আজ নির্বাচন কমিশন থেকে পঞ্চমধাপের তফসিল ঘোষনা হতে পারে। ঘোষিত তফসিলে জগন্নাথপুর উপজেলার নাম থাকতে পারে।
Mojlul
রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজলুল হক জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আমি চারবার রানীগঞ্জ ইউনিয়নে নির্বাচনে অংশ নিয়েছি দুইবার আওয়ামীলীগের প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এবার প্রথমবারের মতো দলীয় প্রতীকে নির্বাচন অনুষ্টিত হচ্ছে অথচ তৃনমুল থেকে আমার নামটি যায়নি যা অত্যন্ত দুঃখজনক। আমি নৌকা নিয়ে নির্বাচন করতে চাই। সেলক্ষ্যে কাজ করছি। তবে নৌকা না পেলেও জনগনকে সাথে নিয়ে স্বতন্ত্র নির্বাচন করার প্রস্তুতি আমার রয়েছে। নির্বাচন পেছাতে কোন সম্পৃক্ততা নেই বলে তিনি দাবি করেন।
জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন,নির্বাচন পেছানের বিষয়ে কেউ হয়তো কারিগরি করছেন। তবে আমরা আশাবাদি পঞ্চমধাপেই জগন্নাখপুরের সাত ইউনিয়নে নির্বাচন হবে। মজলুল হকের নাম তৃনমুল থেকে না যাওয়া ও নির্বাচন পেছানো প্রসঙ্গে তিনি বলেন, তাঁর বিরুদ্ধে একটি মামলা থাকায় আইনি ঝামেলার কারণে আমরা তার নাম দেইনি। পরবর্তীতে তিনি মামলার কাযক্রম স্থগিত করেছেন বলে শুনেছি।তিনি নির্বাচন পেছাতে ভূমিকা রাখছেন কিনা জানা নেই।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন অফিসার গোলাম সারওয়ার জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আজ পঞ্চমধাপের তফসিল ঘোষনা হতে পারে। তফসিল ঘোষনা হলেই বুঝা যাবে জগন্নাথপুরের নির্বাচন হচ্ছে কীনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24