1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের ১৪৪ ধারা জারি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

জগন্নাথপুরের ১৪৪ ধারা জারি

  • Update Time : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০১৫
  • ৩৪২ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরে উপজেলা সদরে পৌর আওয়ামীলীগের দুই পক্ষ পাল্টাপাল্টি কর্মসূচি আহ্বান করায় সেখানে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। পরবতী ঘোষনা না দেয়া পর্যন্ত এটা বলবৎ থাকবে। কিছুক্ষন আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হুমায়ুন কবির এ আদেশ জারি করেন। যার প্রেক্ষতে উপজেলা সদরে মাইকিং করা হচ্ছে।
জগন্নাথপুর থানা পুলিশ জানায়, জগন্নাথপুর পৌর আওয়ামীলীগের দুই পক্ষ জগন্নাথপুর বাজারে আব্দুল খালিক কমপ্লেক্সের সামনে আজ সকালে সভা আহ্বান করে। এনিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। সকালে পৌর আওয়ামীলীগের সভাপতি ডাঃ অাব্দুল আহাদ ও সাধারণ সম্পাদক ডাঃ ইকবাল হোসেন ভূঁইয়ার নেতৃত্বে মিছিল ও সভা করা হয়। এসময় পৌর আওয়ামীলীগের অপর অংশের দাবিদার সুধাংশু শেখর রায় বাচ্ছু ও সদস্য সচিব অাবাব মিয়ার পক্ষের কাউকে সভাস্থলে পাওয়া যায়নি। বর্তমানে তারা সংঘবদ্ধ হয়ে একই জায়গায় সভা করতে চাইলে অপরপক্ষ প্রতিহত করার ঘোষনা দেয়। যার প্রেক্ষিতে ১৪৪ ধারা জারি করা হয়।
জগন্নাথপুর থানার ওসি তদন্ত খান মোহাম্মদ মাইনুল জাকির জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পুলিশ কোন ধরনের সভা সমাবেশ যাতে না হয় তৎপর রয়েছে।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ হুমায়ুন কবির জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানানা, শহরের পরিস্থিতি স্বাভাবিক রাখতে ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরবর্তী ঘোষনা না দেয়া পর্যন্ত তা বলবৎ থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com