1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে আগুনে পুড়লো অটো রাইসমিল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে আগুনে পুড়লো অটো রাইসমিল

  • Update Time : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩৭ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ বাজারে একটি রাইসমিল ও কয়লার মিলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৩৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী দাবী করেছেন।
গতকাল রোববার রাত দুইটার দিকে এ ঘটনাটি ঘটেছে।
পুলিশ ও স্থানীয়দের সুত্রে জানা যায়, রানীগঞ্জ বাজারের সুরমা রাইসমিল এন্ড কয়লা মিলে গভীররাতে আগুণের লেখিহান শিখা দেখে স্থানীয়রা ঘটনাস্থলে এসে আগুন নেভানোর চেষ্ঠা চালান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন। ততক্ষণে আগুনে মিলের বিভিন্ন যন্ত্রপাতিসহ স্থাপনার বিভিন্ন অংশ পুড়ে গেছে।
স্থানীয় এলাকাবাসি অভিযোগ করেছেন, তাৎক্ষনিকভাবে ফায়ার সার্ভিসে খবর দিলেও তাঁরা দেড় ঘন্টা পর ঘটনাস্থলে পৌঁছেন। যেখানে স্টেশন থেকে রানীগঞ্জে আসতে সময় লাগে ২০ থেকে ২৫ মিনিট।
এদিকে বাজারের ব্যবসায়ীদের অভিযোগ, জগন্নাথপুর ফায়ার ষ্টেশন থেকে আগুন নির্বাপক যন্ত্র (গ্যাসের বোতল) ব্যবসায়ীদের নিকট বিক্রি করা হয়েছে দুর্ঘটনায় এড়ানোর জন্য। কিন্তু বোতলগুলো নিস্খিয় হওয়াতে কাজে আসছে না।

জগন্নাথপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুরশেদ আলম অভিযোগ অস্বীকার করে বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়নন্ত্রে আনতে সক্ষম হয়েছি। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে তিনি জানান।অগ্নিনির্বাপক যন্ত্রে আমাদের ষ্টেশন থেকে বিক্রি করা হয়নি বলে তিনি দাবী করেছেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com