1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে ড্রেজার মেশিনসহ নৌকা আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

জগন্নাথপুরে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে ড্রেজার মেশিনসহ নৌকা আটক

  • Update Time : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০১৬
  • ২৩৩ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুরে অবৈধভাবে নদীতে বালু উত্তোলনের অভিযোগে ড্রেজার মেশিনসহ একটি নৌকা আটক করা হয়েছে। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাছুম বিল্লাহ’র নির্দেশে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কুশিয়ারা নদী থেকে বালু ভর্তি একটি নৌকা ও ড্রেজার মেশিন আটক করা হয়। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম বিল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
জানা যায়, দীর্ঘদিন যাবত কুশিয়ারা নদী থেকে এক শ্রেণী অসাধু ব্যবসায়ীরা ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছে। বৃহস্পতিবার রানীগঞ্জ বাজারের নিকটবর্তী কুশিয়ারা নদী থেকে বালু উত্তোলনের সময় গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে রানীগঞ্জ পাইলগাও ইউনিয়ন তহশিলদার কৃষ্ণ কান্তি দাশ ঘটনাস্থলে পৌছে একটি বালু ভর্তি নৌকা ও ড্রেজার মেশিন আটক করে পরে স্থানীয় ইউপি সদস্য তেরা মিয়ার নিকট জিম্মায় রেখেছেন। ।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম বিল্লাহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান , অভিযোগের ভিত্তিত্বে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বালুর নৌকা ও ড্রেজার মেশিন আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com