1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অভিযুক্ত ১০ ভুয়া নাগরিক সনদধারীদের বিরুদ্ধে তদন্ত কমিটি হচ্ছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

জগন্নাথপুরে অভিযুক্ত ১০ ভুয়া নাগরিক সনদধারীদের বিরুদ্ধে তদন্ত কমিটি হচ্ছে

  • Update Time : সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮
  • ২০২ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলায় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভুয়া নাগরিক সনদধারী অভিযুক্ত ১০ জন শিক্ষকের বিরুদ্ধে তদন্ত শুরু হচ্ছে। আগামী তিনদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ প্রদান করা হয়েছে। এসব তথ্য সোমবার জানিয়েছেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পঞ্চানন বালা। তিনি বলেন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বললে,‘ভুয়া নাগরিক সনদ দিয়ে চাকুরি নিয়েছেন দাবী করে জগন্নাথপুরের ৭ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ হয়েছে। আগামী তিনদিনের মধ্যেই এই অভিযোগের তদন্তের জন্য কমিটি হবে। তদন্ত করে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ২৪ তারিখের মধ্যে ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, গত ১৪ সেপ্টেম্বর জগন্নাথপুর উপজেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণদের যোগদানপত্র নেবার জন্য জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার অফিস থেকে চিঠি দেওয়া হয়। চিঠিতে জানানো হয় ১০ অক্টোবর জেলা শিক্ষা কর্মকর্তার অফিস থেকে এসে তাদের পদায়নের চিঠি নিতে হবে।
এর মধ্যেই এলাকাবাসীর পক্ষ থেকে গত ২৬ সেপ্টেম্বর অভিযোগ জানানো হয়, ভুয়া নাগরিক সনদধারী মিজানুর রহমান (রোল-৫৪২৩৮০৮) জগন্নাথপুরের বাসিন্দা নয়। অথচ তিনি বাড়ী কাঠাইলখাইড়, ইউনিয়ন আশারকান্দি, জগন্নাথপুর উল্লেখ করে চাকুরি নিয়েছেন। এছাড়া আব্দুল মজিদ (রোল-৫৪২৫২৯০), বাড়ী- কাঠাইলখাইড়, ইউনিয়ন আশারকান্দি, জগন্নাথপুর। আশিকুর রহমান (রোল নং-৫৪২৪৮২০) বাড়ী- ইসহাকপুর, জগন্নাথপুর পৌরসভা। সুমা আক্তার (রোল-৫৪২৪৩১৭), বাড়ী- পূর্ব ভবানীপুর, জগন্নাথপুর পৌরসভা। রুবি রানী দাশ (রোল ৫৪২৪৫৭৩) বাড়ী- জগন্নাথপুর, পৌরসভা জগন্নাথপুর, অর্ণিবান দাস (রোল ৫৪২৪৬২১) বাড়ী- করিমপুর, সিএ মার্কেট, জগন্নাথপুর পৌরসভা। লুৎফা তাহের (রোল- ৫৪২৩৯৮৫), বাড়ী- কেশবপুর, জগন্নাথপুর পৌরসভা। বিথী (রোল ৫৪২৩৮৫৯) বাড়ী- কলকলিয়া, ইউনিয়ন কলকলিয়া, জগন্নাথপুর। আখিঁ সরকার (রোল ৫৪২৪১৪১) বাড়ী- তাজপুর, ইউনিয়ন আশারকান্দি, জগন্নাথপুর। নাজমা আক্তার (রোল ৫৪২৪১৭৫) বাড়ী- কাঠাইলখাড়, আশারাকান্দি ইউনিয়ন, জগন্নাথপুর, দেখিয়ে চাকুরি নিয়েছেন। তাদের নিয়োগ বাতিলের আবেদন করা হলে সুনামগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তাদেরকে নতুন করে নাগরিক সনদ দেখানোর নির্দেশ দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com