1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অশ্লীল ছবি তৈরী করে এক বছর ধরে গৃহবধুকে ধর্ষণ, ধরা পড়ল লম্পট - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

জগন্নাথপুরে অশ্লীল ছবি তৈরী করে এক বছর ধরে গৃহবধুকে ধর্ষণ, ধরা পড়ল লম্পট

  • Update Time : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫৪৮৬ Time View
 জগন্নাথপুরে অশ্লীল ছবি তৈরী করে এক গৃহবধুকে ব্লাকমেইল করে ধর্ষণ এবং প্রতারণার মাধ্যমে প্রায় এক লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে রিয়াজুল ইসলাম (২৮) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।
আজ বুধবার বিকেলে জগন্নাথপুর থানা পলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত যুবক উপজেলার মিরপুর ইউনিয়নের গড়গড়ি গ্রামের আজম আলী ছেলে।
পুলিশ ও ওই গৃহবধুর পরিবারের লোকজন জানান, গড়গড়ি গ্রামের রিয়াজুল ইসলাম তার নিকট আত্মীয় প্রবাসির স্ত্রীর অসুস্থতার সুযোগককে কাজে লাগিয়ে ওই গৃহবধুর ছবি তোলে প্রযুক্তির মাধ্যমে ওই ছবি বিকৃত করে অশ্লীল ছবি তৈরী করে গৃহবধুকে বলে তার কথা ইচ্ছামতো কাজ না করলে সে ছবিটি ইন্টারনেটে ছড়িয়ে দেবে। এভাবে সে গৃহবধুকে ব্লাকমেইল করে  গত এক বছর ধরে ধর্ষণ করে আসছিল । এছাড়া প্রায় লাখ টাকা হাতিয়েও নেয় ওই লম্পট।
বিষয়টি জগন্নাথপুর থানা পুলিশকে অবহিত করা হলে সহকারি পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) মাহমুদুল হাসানের নেতৃত্ব জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান ও রাজিবসহ একদল পুলিশ আজ বিকেলে জগন্নাথপুরের পাশ্ববর্তী বিশ্বনাথ থানার দশঘর নোয়াগাঁও গ্রামের তার খালু আছকির মিয়ার বাড়ি থেকে রিয়াজুলকে গ্রেফতার করে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এঘটনায় নারী নির্যাতন, পর্নগ্রাফি আইনে থানায় মামলার প্রস্তুুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com