Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে আইন শৃঙ্খলার আইন শৃঙ্খলার মাসিক সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরে ইজিবাইক ও ব্যাটারিচারিত রিকশায় নিষিদ্ধ ঘোষনার দাবী উঠেছে। সোমবার জগন্নাথপুর আইন শৃঙ্খলার মাসিক সভায় এ দাবী করা হয়েছে।
জগন্নাথপুরের নবাগত এসিল্যান্ড হোসাইন মোহাম্মদ হাই জকি’র সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিজন কুমার দেব, পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার, কমিটির সদস্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামস্ উদ্দিন, মৎস্য কর্মকর্তা ওয়াহিদুর আবরার, জগন্নাথপুর ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা, মকলেচ্ছুর রহমান, জগন্নাথপুর থানার প্রতিনিধি এসআই সাইফুল আলম, বনিক সমিতির সভাপতি আফছর উদ্দিন ভূঁইয়া, শিক্ষক সাইফুল ইসলাম রিপন, পরিবহন মালিক সমিতির সভাপতি নিজামুল করিম প্রমুখ।
সভায় বিদ্যুতের সাশ্রয়, নানা প্রতিবন্ধকতা ও দূর্ঘটনা এড়াতে ইজিবাইক ও ব্যাটারি চালিত রিকশা অপসারনের দাবী জানানো হয়। পাশাপাশি উপজেলার ঝুকিঁপূর্ন স্থান জগন্নাথপুর-রানীগঞ্জ সড়কের স্টীল ব্রিজ ও জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের দারাখাই নামকস্থানে চুরি-ছিনতাই প্রতিরোধে রাত্রিকালিন পুলিশ টহল জোরদারের আহবান জানানো হয়।

Exit mobile version