Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠনের বিজয় দিবস পালন

স্টাফ রিপোর্টার: মহান বিজয় দিবস উপলক্ষে জগন্নাথপুর উপজেলায় বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের উদ্যোগে দিবসটি যথাযোগ্যভাবে পালন করা হয়।
উপজেলা আওয়ামীলীগ::আওয়ামীলীগ দিনব্যাপী নানা অনুষ্ঠান কর্মসূচির মাধ্যমে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করে। শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন,বণ্যাঢ্য শোভাযাত্রা ও আলোচনাসভার মাধ্যমে উপজেলা আওয়ামীলীগ দিবসটি পালন করে। উপজেলা আওয়ামীলীগের বনাঢ্য র‌্যালীতে নেতৃত্বদেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সিদ্দিক আহমদ,উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি নুরুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন,সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,ভাইস চেয়ারম্যান ,বিজন কুমার দেব,সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম,মুক্তাদীর আহমদ মুক্তা, উপজেলা আওয়ামীলীগ নেতা লুৎফুর রহমান মুজিবুর রহমান মুজিব, মাসুম আহমদ, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া,উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন,সহ-সভাপতি সাইফুল ইসলাম রিপন,উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম,সাধারণ সম্পাদক শাহ রুহেল প্রমুখ
জগন্নাথপুর প্রেসক্লাব:; জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় ও যুগ্ম সাধারণ সম্পাদক অমিত দেব এর নেতৃত্বে জগন্নাথপুর প্রেসক্লাবের পক্ষ থেকে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করা হয়।
উদীচী শিল্পীগোষ্ঠী:; উদীচী শিল্পীগোষ্ঠী উদ্যোগে শহীদ মিনারে পুস্পনিবেদনসহ নানা কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করা হয়। উদীচীর সভাপতি সতীশ গোস্বামী ও সাধারণ সম্পাদক দ্বিপক কুমার দেব,যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত,রনি রাজ নেতৃত্বে দিবসটি পালন করা হয়।

Exit mobile version