Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে আব্দুস সোবহান স্কুলের নতুন ভবনের ভিত্তিপ্রস্থর অনুষ্টানে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম,মান্নান- সারাদেশে উন্নয়নের টেউ বইছে

স্টাফ রিপোর্টার :: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম,এ মান্নান বলেন, সারা দেশে এখন উন্নয়নের টেউ বইছে। তিনি বলেন, বাংলাদেশ এখন আর দারিদ্রতা নেই। সম্পদে ভরপুর আমাদের দেশ। ৫ হাজার মাইল লম্বা পদ্মা সেতু নির্মান কাজ চলছে। তিনি রানীগঞ্জ সেতুর নির্মান কাজের কথা উল্লেখ করে বলেন, দীর্ঘ লম্বা এই সেতুর কাজ দ্রুত গতি চলছে। সেতুরটি কাজ শেষ হয়ে গেলে অতি দ্রুত সময়ে আপনার রাজধানীতে যেথে পারবেন। তিনি বলেন, অচিরেই সুনামগঞ্জে টেকনিকেল কলেজ স্থাপন করা হবে। তিনি বলেন, বাংলাদেশে আনাছে আনাছে জনসাধারনের কল্যানে সরকার কাজ করছে। তিনি গতকাল শনিবার জগন্নাথপুর পৌরএলাকার আব্দুস সোবহান উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর উদ্ধোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথা বলেন।

আব্দুস সোবহান উচ্চ বিদ্যালয় পরিচালনায় কমিটির প্রতিষ্টাতা সভাপতি যুক্তরাজ্য প্রবাসি সালিক এম সোবহানের সভাপতিত্বে ও কবির আহমদের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ। অন্যান্যোর মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ হুসবান নুর, পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন। অনুষ্টানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বেগম, পৌরসভার সাবেক চেয়ারম্যান মিজানুর রশীদ ভূইয়া, জেলা পরিষদের সদস্য মাহতাবুর রহমান সমুজ, পৌর প্যানেল মেয়র শফিকুল হক, জাতীয় পাটি নেতা আব্দুল মনাফ প্রমুখ।
এর পূর্বে শিক্ষা মন্ত্রনালয়ের অর্থ্যায়নে ৭০ লাখ ১৩ হাজার টাকা ব্যয়ে বিদ্যালয়ের একতলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর এর উদ্বোধন করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম,এ মান্নান।

Exit mobile version