বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের কৃতি সন্তান অতিরিক্ত সচিব শিশির রায় আর নেই জগন্নাথপুরে ভ্রাম্যমান আদালতের টের পেয়ে পেঁয়াজ ১৭০ থেকে নেমে এলে ১২০ টাকা কেজি জগন্নাথপুর উপজেলাকে মাদকমুক্ত করতে মতবিনিময়সভা অধ্যক্ষকে পানিতে নিক্ষেপ: ছাত্রলীগের আরো পাঁচজন গ্রেফতার নবীজীর কাছে যে সকল বেশে হাজির হতেন জিবরাইল (আ.) অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছে পণ্য পরিবহন মালিক শ্রমিক লবনের গুজব জগন্নাথপুরের সর্বত্রজুড়ে,ক্রেতা সামলাতে না পেরে দোকান বন্ধ, চলছে মাইকিং জগন্নাথপুর বাজারে লবন নিয়ে গুজব জগন্নাথপুরে আমনের ফলনে কৃষক খুশি জগন্নাথপুরে দুই মেধাবী শিক্ষার্থীর সহায়তায় এগিয়ে এলেন লন্ডন প্রবাসী মোবারক আলী

জগন্নাথপুরে ইউনিয়ন পরিষদের ভবনের স্থান নির্ধারণ নিয়ে দু্’পক্ষের পাল্টাপাল্টি কর্মসুচী

স্টাফ রিপোর্টার::
  • Update Time : সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ৬৭৮ Time View
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়ন পরিষদ কমপ্রেক্সের জায়গা নির্ধারণ নিয়ে দুই’পক্ষের মধ্যে পাল্টাপাল্টি কর্মসুচি অনুষ্ঠিত হয়েছে। অলৈতলী গ্রামে কমপ্নেক্স
 রাখার দাবীতে আজ সোমবার বিকেলে অলৈতলী গ্রামের সাবেক মেম্বার আব্দুল লতিফের সভাপতিত্বে একসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন অ্যাডভোকেট শফিকুল আলম, স্থানীয় মেম্বার দুরুদ মিয়া, এলাকার জয়নাল উদ্দিন, আব্দুল খালিক, সেলিম খান প্রমুখ। অন্যদিকে স্বাধীনবাজারে ইউনিয়ন
পরিষদ স্থাপনের দাবীতে গতকাল রবিবার বিকেলে স্বাধীনবাজারে এলাকবাসীর উদ্যাগে
মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন পাইলগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আপ্তাব উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল তাহিদ, সাবেক মেম্বার ফারুক মিয়া, ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক আখলাকুর রহমান, যুগ্ম আহবায়ক কয়ছর রশীদ প্রমুখ।
পাইলগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আপ্তাব উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ইউনিয়নের ৪৭ গ্রামের মধ্যে ৪৩ গ্রামের লোকজন স্বাধীনবাজারে পক্ষে। এই দাবী বাস্তবায়নের লক্ষ্যে ৪৩ গ্রামের প্রতিনিধিদলের লোকজনের সমন্বয়ে মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে।
অন্যদিকে অলৈতলীর পক্ষে কাতিয়া গ্রামের অ্যাডভোকেট শফিকুল আলম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পাইলগাঁও ইউনিয়ন পরিষদের কমপ্রেক্স ১৯৮৬ সালে অলৈতলী গ্রামে স্থানীয় সরকারের অর্থায়নে ভবন নির্মাণ করা হয়। ওই ভবন নির্মাণের জন্য স্থানীয়রা স্বেচ্ছায় ভূমি দান করেছেন। ১০ বছর কার্যক্রম চলার পর চেয়ারম্যান পরিবর্তন ঘটলে পরিষদ অস্থায়ীভাবে অন্য স্থানে চলে যায়। তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, যেহেতু ইউনিয়ন পরিষদ আছে। নতুন করে পরিষদ নির্মাণের কোন সুযোগ নাই।
স্থানীয় পাইলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার মুখছিল মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে
বলেন, অস্থানীয়ভাবে বর্তমানে স্বাধীনবাজারে পরিষদের কার্যক্রম চলছে। তিনি বলেন, দ্বন্দ্বের কারণে যেন কমপ্রেক্স নির্মাণ ব্যাহত না হয়। সেদিকে আমাদের সবাইকে লক্ষ্য রাখতে হবে।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে
বলেন, ইউনিয়ন পরিষদের নতুন কমপ্লেক্সে নির্মাণের জন্য সরকারিভাবে প্রস্তাব এসেছে। আমরা জনমত যাচাই করে স্থান নির্ধারণ করে জেলা প্রশাসকের নিকট প্রস্তাব পাঠাবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24