সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৮:১৯ অপরাহ্ন

জগন্নাথপুরে ইউপি চেয়ারম্যানের উদ্যােগে দরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার::
  • Update Time : শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯
  • ২৮৯ Time View
সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন বলেন, দেশে যখন তরতর করে উন্নয়ন কর্মকান্ডে এগিয়ে যাচ্ছে তখন একটি মহল ঈর্ষান্বিত হয়ে কল্লাকাটার গজব ছড়াচ্ছে।
তিনি বলেন, বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে নানাধরণের ষড়যন্ত্র লিপ্ত রয়েছে।
বাংলাদেশের মেঘাশুন্যে করতে ১৫ই আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর স্বপরিবার হত্যা করে। তিনি বলেন, শোকের এই মাসে শোককে শক্তিতে পরিনত করে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা  জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন কর্মযজ্ঞ এগিয়ে নিতে ঐক্যবদ্ধ হতে সবাইকে কাজ করার জন্য আহবান জানান।
আজ শুক্রবার বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালীর  ব্যক্তিগত উদ্যাগে দরিদ্রের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইউপি চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালীর সভাপতিত্বে ও  সৈয়দ জিগার আলমের পরিচালনায় স্থানীয় পীরেরগাঁও বাজারে সংলগ্ন মাঠে অনুষ্ঠিত বিতরণী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, প্রচার সম্পাদক হাজী আব্দুল জব্বার, যুক্তরাজ্য প্রবাসী শাহ আলম কামালী, পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক  সাংবাদিক আব্দুল হাই।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক দিলদার হোসেন মিঠু, যুবলীগ নেতা ইকবাল হোসেন লিলু, আব্দুল করিম জসিম, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা কাজী এনাম, ছাত্রলীগ নেতা শেখ ময়নুন ইসলাম, এহসানুল হক জয়নাল,সামছুর রহমান মিঠু, আমীর হামজা প্রমুখ। এসময় সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল মেয়র সৈয়দ লিলু মিয়া, ইউপি সদস্য জুয়েল মিয়া,আব্দুল আজিজ, উপজেলা ফুটবল এসোসিয়েশনের সহসভাপতি চুনু কামালী, এলাকার জামাল মিয়া কামালী, আইয়ুব মিয়া কামালী, স্থানীয় ছাত্রলীগ নেতা সোহাগ কামালীসহ স্থানী গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরে এলাকার দরিদ্র বন্যার্ত প্রায় ৬শতাধিক পরিবারের মধ্যে সোয়াবিন তেল, ময়দা, চিনি,  পিয়াঁজ,  সেমাই ও  দুধ বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24