1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে এসএসসি ও দাখিল পরীক্ষায় ফলাফল সন্তোষজনক নয় - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে এসএসসি ও দাখিল পরীক্ষায় ফলাফল সন্তোষজনক নয়

  • Update Time : বৃহস্পতিবার, ৪ মে, ২০১৭
  • ১৯১ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরে এবারের এস,এসসি ও দাখিল পরীক্ষার ফলাফল সন্তোষজনক হয়নি। জিপিএ-৫ এসেছে মাত্র ১১টি। বৃহস্পতিবার সারাদেশের ন্যায় জগন্নাথপুরেও এসএসসি ও দাখিল পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সুত্রে জানা গেছে, এবারের এসএসপি পরীক্ষায় ৩০টি মাধ্যমিক বিদ্যালয় থেকে ১ হাজার ৯শত ২১ শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। এর মধ্যে কৃতকার্য হয়েছেন ১ হাজার ৬শত ১ জন শিক্ষার্থী। জিপিএ-৫ পেয়েছেন ১০ জন শিক্ষার্থী। পাশের হার শতকরা ৮৩.৩৪।
মাদ্রাসা বোর্ডে ১১টি শিক্ষাপ্রতিষ্টান থেকে দাখিল পরীক্ষায় ৫শত৮৪ জন শিক্ষার্থী অংশ গ্রহন করে। এর মধ্যে উর্ত্তীণ হয়েছে ৪শত ৫৩ জন। জিপিএ-৫ পেয়েছে মাত্র ১ জন শিক্ষার্থী পাশের হার ৭৭.৫৭%।

জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোখলেছুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, এবারের এস,এসসি ও দাখিল পরীক্ষার ফলাফল সন্তোষজনক নয়। আশা করছি আগামীতে ফলাফল ভাল হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com