1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে গভীররাতে ঘুমন্ত সাবেক ইউপি সদস্যকে হত্যার চেষ্টা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

জগন্নাথপুরে গভীররাতে ঘুমন্ত সাবেক ইউপি সদস্যকে হত্যার চেষ্টা

  • Update Time : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ৬৭ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুরের পল্লীতে মধ্যরাতে ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় আব্দুস শহীদ (৫৫) নামের সাবেক এক ইউপি সদস্যকে দুবৃর্ত্তরা বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা চালানো হয় বলে অভিযোগ উঠেছে।
রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলাগদি (তেরাওতিয়া) গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার রাতে আব্দুস শহীদ রাতের খাওয়া-দাওয়া শেষে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। ওই রাতে তিনি বাড়িতে একা ছিলেন। রাত আড়াইটার দিকে ৩/৪ দুর্বৃত্ত রান্না ঘরের পিছনের দরজা কেটে ঘরে ঢুকে ঘুমন্ত ওই ব্যক্তিকে বালিশ চেপে হত্যার চেষ্টা চালায়। এসময় তাঁর চিৎকারে পাশের বাড়ির লোকজন এগিয়ে আসলে আব্দুস শহীদকে মারপিট করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ওই সাবেক ইউপি সদস্যকে গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আব্দুস শহীদদের ভাতিজা আবু বকর বলেন, আমার চাচার সঙ্গে কারো কোন শত্রুতা নেই। তবে তিনি একজন সালিশি ব্যক্তি।এলাকার সকল সালিশে তিনি বিচার করেন। সম্প্রতি তিনি এক লন্ডন প্রবাসীর একটি বিষয়ে সালিশি করেন।

এদিকে, সুনামগঞ্জের সহকারি পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) সুভাশীষ ধর ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি সাংবাদিকদের জানান, কি কারণে এ ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। ব্যক্তিগত কোন কারণেও হতে পারে। তবে আমরা কাজ করছি। দ্রুতই জড়িতদের গ্রেপ্তারসহ ঘটনার কারণ উদঘাটন করা হবে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com