শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত আর্জেন্টিনার আদালতে সু চির বিরুদ্ধে মামলা দায়ের ছাতক-সুনামগঞ্জ সড়কে বিআরটিসি বাস চালুর দাবি সম্মেলনকে সামনে রেখে জগন্নাথপুরে আ.লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

জগন্নাথপুরে গরমের তীব্রতা, নেই বিদ্যুৎ, অতিষ্ঠ জনজীবন

স্টাফ রিপোর্টার::
  • Update Time : মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯
  • ৩৪১ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে তীব্র তাপদাহের পাশাপাশি বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ হয়ে উঠেছে জনজীবন।
গত কয়েকদিন ধরে অসহনীয় গরম বিরাজ করছে এ উপজেলায়। আজ মঙ্গলবার অন্যদিনের তুলনায় গরমের তীব্রতা ছিল বেশি। সেই সঙ্গে ওই দিন বিদ্যুৎ না থাকায় হাঁসফাঁস করতে দেখা গেছে মানুষজনকে।

স্থানীয়রা জানান, গতকয়েক দিন ধরে টানা তাপদাহ চলছে প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলায়। গতকাল গরমের তীব্রতা আরো বেশি ছিল। এরমধ্যে সকালের দিকে দুই তিন বার বিদ্যুতের আসা যাওয়ার পালা শুরু হয়। দুপুর সাড়ে ১২টা থেকে বিচ্ছিন্ন হয়ে যায় বিদ্যুৎ। এ রিপোর্ট লেখা পর্যন্ত (দুপুর ২.৩০ মিনিট) টানা ২ ঘন্টা ধরে দেখা মিলেনি বিদ্যুতের। ফলে গরমের পাশাপাশি বিদ্যুৎহীন জগন্নাথপুরবাসীকে কষ্টের যন্ত্রনায় অস্থির সময় কাটাতে হয়। মাঝে মধ্যে বয়ে যাওয়ায় প্রকৃতির বাতাসের জন্য পথচারিদের গাছের ছায়ার অবস্থান করতে দেখা গেছে। তবে বাসা বাড়িরের মানুষজন গরমে বেশি যন্ত্রনায় কাতরাতে হয়।

গরমে অতিষ্ঠ জগন্নাথপুর উপজেলা সদরের ইঞ্চিল নৌকা ঘাট এলাকায় সড়কের গাছতলায় বসে থাকা বৃদ্ধ ইদ্রিস আলীর (৬৫) সঙ্গে আলাপ হয়। আলাপকালে তিনি বলেন, আজকের (গতকাল) মতো এতো গরম আমার জীবনে আর কোন দিন সহ্য করেনি। গরমের যন্ত্রনায় ঘর থেকে বের হয়ে এই গাছের ছায়ার তলে বসে একটু আরাম উপভোগ করছি। তিনি বলেন, গরমের সঙ্গে বিদ্যুৎ না থাকায় অসহনীয় কষ্টে পড়েছেন লোকজন।
জগন্নাথপুর উপজেলা আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) আজিজুল ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, হঠাৎ করে জগন্নাথপুরের বিদ্যুৎ সংযোগের ৩৩ হাজার কেভি লাইনে ক্রুটি দেয়। আমরা ক্রুটি নিরসনের লক্ষ্যে বিদ্যুৎ সরবরাহে লোকজন কাজ করছে। আশা করছি ঘন্টাখানিকের মধ্যেই বিদ্যুৎ পাওয়া যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24