1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে গ্রামীণ ও রবি’র টাওয়ারের চুরি যাওয়া সরঞ্জামসহ পিকআপ আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে গ্রামীণ ও রবি’র টাওয়ারের চুরি যাওয়া সরঞ্জামসহ পিকআপ আটক

  • Update Time : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ১০১ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় গ্রামীণ ও রবি নেটওয়ার্কেট টাওয়ার এর সরঞ্জাম চুরি করে পালিয়ে যাওয়ার সময় পিকআপসহ সরঞ্জাম আটক করা হয়েছে।
আজ সোমবার ভোরে জগন্নাথপুর থানা পুলিশ এসব টাওয়ারের সরঞ্জাম আটক করে।
পুলিশ জানায, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেতলা গ্রামে স্থাপিত গ্রামীণ ফোন ও রবি নেটওয়ার্কের টাওয়ারের দুইটি ব্যাটারি, কাটার ও বিভিন্ন যন্ত্রপাতি চুরি করে একটি পিক আপ গাড়িতে করে নিয়ে যাওয়ার সময় ইছগাঁও স্টিলের বেইলি সেতু এলাকায় আটক করেছে। তবে পুলিশের উপস্থিতি টের পেরে গাড়ি রেখে পালিয়ে যায় চোরেরা। পরে পুলিশ গাড়ি আটক করে থানায় নিয়ে আসে।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার উপ  পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, গ্রামীন ও রবির টাওয়ারের বিভিন্ন সরঞ্জাম চুরি করে পালিয়ে যাওয়ার সময় আমরা পিকআপ গাড়িটি আটক করেছি। এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com