শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০৭:০৪ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন তাহিরপুরকে হারিয়ে বিজয়ী জগন্নাথপুর,ম‌্যাচ সেরা অলি বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭ জগন্নাথপুরের রসুলপুর আর্দশ ক্রিকেট ক্লাবের জার্সি উম্মোচন শাহারপাড়ায় মেডিকেল সেন্টার উদ্ধোধন ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত এম এ মান্নান প্রাথমিক মেধাবৃত্তি পরীক্ষা ২৯ নভেম্বর ‘মার্টিন স্বপ্নে ইসলামের কোনো এক নবীর কথা বারবার উচ্চারণ করছিল’ জগন্নাথপুরের নয়াবন্দর-শংকপুর সড়ক উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী-ক্ষমতায় আসতে না পেরে একটি মহল গুজব ছড়াচ্ছে মিরপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শেরীন শপথ নেবেন ২৫ নভেম্বর

জগন্নাথপুরে চুরির অপবাদে দুই শিশু নির্যাতনের ঘটনায় মামলা দায়ের

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮
  • ৫১ Time View

স্টাফ রিপোর্টার:;:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নে চুরির অপবাদে দুই শিশুকে অমানবিক নির্যাতনের ঘটনায় জগন্নাথপুর থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ এ ঘটনার এক যুবককে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে পাঠালে আদালত তার জামিন মঞ্জুর করেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, গত ৪ জুন রানীগঞ্জ বাজারে চুরির অপবাদে রানীগঞ্জ ইউনিয়ন জামায়াত নেতা আবুল কাশেম ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুন্দর আলীর ছেলে শানুর মিয়া একই ইউনিয়নের ইসলামপুর গ্রামের সফিক মিয়ার ছেলে সুলেমান মিয়া (১২) ও পাইলগাঁও ইউনিয়নের রসুলপুর গ্রামের লেবু মিয়ার ছেলে লেচু মিয়া (১০)কে বাড়ি থেকে তুলে নিয়ে বাঘময়না গ্রামের রইছ উদ্দিন এর বাড়িতে আটকে রেখে ৫জুন জিজ্ঞাসাবাদের নামে অমানবিক নির্যাতন চালানো হয়। এঘটনার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নির্যাতিত শিশু সুলেমান মিয়ার বাবা জগন্নাথপুর থানায় বুধবার লিখিত অভিযোগ দেন। পরে পুলিশ শিশু নির্যাতনের ধারায় মামলা রজু করলেও মুল নির্যাতনকারীদের ধরতে পারেনি। বুধবার রাতে এঘটনায় রাজিব তালুকদার নামে এক যুবককে পুলিশ গ্রেফতার করে বৃহস্পতিবার সুনামগঞ্জ আদালতে পাঠালে আদালত তাঁর জামিন মঞ্জুর করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা লুৎফুর রহমান জানান,শিশু নির্যাতনের ঘটনায় মামলার প্রেক্ষিতে মুল নির্যাতনকারীদের গ্রেফতারে অভিযান চলছে। তারমধ্যে এজহার নামীয় আসামি রাজিব তালুকদার কে গ্রেফতার করে আদালতে পাঠানো হলে আদালত তাঁর জামিন মঞ্জুর করেন । জামিন মঞ্জুরের পর এক প্রতিক্রিয়ায় রাজিব তালুকদার নিজেকে এঘটনায় নির্দোষ দাবি করে বলেন,আমি প্রতিহিংসার শিকার। শিশু নির্যাতনের সাথে আমার কোন সম্পৃক্ততা নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24