1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ছিনতাইকৃত গ্রামীণফোনের রিচার্জ কার্ড-অর্থসহ ডাকাত গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

জগন্নাথপুরে ছিনতাইকৃত গ্রামীণফোনের রিচার্জ কার্ড-অর্থসহ ডাকাত গ্রেফতার

  • Update Time : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
  • ২৭৪৭ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে গ্রামীনফোনের প্রায় ৫ লাখ টাকা ছিনতাইয়ের মামলার পলাতক আসামী কুদ্দুস মিয়া ওরফে শামিম (৪০) নামে এক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।
আজ শুক্রবার তাকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত ডাকাত জগন্নাথপুরের সীমান্তবর্তী ছাতক থানার হায়দরপুর গ্রামের মৃত তাহিদ উল্লার ছেলে।
পুলিশ জানান, গত ২৩ সেপ্টেম্বর প্রকাশ্য দিনদুপুরে দুইটি মোটরসাইকেল যোগে ৪ ছিনতাইকারী জগন্নাথপুরের কলিকলিয়া ইউনিয়নের যুগলনগর পয়েন্ট এলাকা থেকে গ্রামীণফোনের বিক্রয় প্রতিনিধি তুহিনুর রহমান তুহিনের নিকট থেকে ৪ লাখ ৯৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন ধাওয়া করে খালেদ নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোর্পদ করে। এঘটনায় তুহিনুর রহমান তুহিন বাদি হয়ে কদ্দুস মিয়া ওরফে শামিমসহ ৪জনকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিত্বে জগন্নাথপুর থানার একদল পুলিশ হায়দুর এলাকা থেকে কদ্দুস মিয়াকে গ্রেফতার করে। গ্রেফতারকালে পুলিশ তার নিকট থেকে নগদ ৫ হাজার টাকা, ছিনতাইকৃত ৪ হাজার ৮শত ৫৭ টাকার গ্রামীণ মোবাইলফোনের রিচার্জ কার্ড এবং খেলনার একটি ওয়্যারলেস সেট উদ্ধার করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই রফিকুল ইসলাম রফিক গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গ্রেফতারকৃত কদ্দুস মিয়ার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্রসহ বিভিন্ন অপরাধমূলক মামলা ছাতকসহ সুনামগঞ্জের বিভিন্ন থানায় মামলা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com