1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে জেএসসি-পিএসসি পরীক্ষার্থীদের সাফল্যে কামনায় দোয়া মাহফিল ও আলোচনাসভা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

জগন্নাথপুরে জেএসসি-পিএসসি পরীক্ষার্থীদের সাফল্যে কামনায় দোয়া মাহফিল ও আলোচনাসভা

  • Update Time : মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮
  • ২২৩ Time View

জগন্নাথপুরের হাজ্বী মোহাম্মদ মন্তাজ উদ্দিন চৌধুী কে. জি এন্ড হাই স্কুল এর জেএসসি ও পিএসসি পরীক্ষার্থীদের প্রবেশ পত্র বিতরণ উপলক্ষে আলোচনা সভা, শিক্ষাউপকরণ বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

৩০ অক্টোবর মঙ্গলবার বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মো: মনির উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে প্রতিষ্ঠানের নিজস্ব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা, শিক্ষাউপকরণ বিতরণ ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও চৌধুরী ফাউন্ডেশ এর চেয়ারম্যান আলহাজ ড. ছানাওয়ার ইসলাম চৌধুরী।
প্রধান আলোচক হিসাবে বক্তব‌্য রাখেন বিদ‌্যালয়ের প্রতিষ্টাতা ড. ছানাওয়ার ইসলাম চৌধুরীর সহধর্মীনি নাসিমা ইসলাম চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব‌্য রাখেন রাখেন চৌধুরী ফাউন্ডেশ এর এম ডি মিজানুর রহমান, আমির হোসেন চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসাইন, সহকারী শিক্ষক আনোয়ার হোসেন, মাওঃ মোঃ জামাল হুসাইন, শিক্ষিা সুহেদা চৌধুরী প্রমূখ।

অধ্যয়নরত শিক্ষার্থীদের পক্ষ থেকে দশম শ্রেণীর ছাত্রী হাফিজা আক্তার হাবীবা, ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র ইমন আহমদ এবং জেএসসি পরীক্ষার্থীদের পক্ষ থেকে অষ্টম শ্রেণীর ছাত্রী মোছা: ইপা বেগম। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক সৈয়দ মাহতাবুর রহমান।

প্রধান অতিথি বলেন, এ প্রতিষ্ঠানটি এ অঞ্চলে শিক্ষা বিস্তারে নিরলসভাবে কাজ করছে। বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন হয়েছে, এখন ভালো ফলাফল অর্জন করতে হবে। কাম্যসংখ্যক এ+ পেতে হবে । আমি আশা করবো এ বছর শতভাগ শিক্ষার্থী পাশ করবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি, জেএসসি শিক্ষার্থীদের মাঝে শিক্ষাউপকরণ বিতরণ করেন।

পরে পরিক্ষার্থী সাফল‌্য কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন খাশিলা শফিকুল ইসলাম চৌধুরী হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হা: সৈয়দুর রহমান।

প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com