Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে টানা ১০ ঘন্টা বিদ্যুৎ নেই, রোববার অফিস ঘেরাও, এলাকায় মাইকিং

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরে অসহনীয় বিদ্যুৎ বিভ্রাটের প্রতিবাদে রোববার সকাল ১০ টায় স্থানীয় বিদ্যুৎ অফিস ঘেরাও কর্মসুচীর ডাক দিয়েছেন গ্রাহকরা। কমৃসুচী সফল করতে শনিবার দিনভর জগন্নাথপুর পৌরশহরসহ বিভিন্ন এলাকায় মাইকং করা করা হয়েছে সচেতন জগন্নাথপুর উপজেলাবাসীর ব্যানারে।
উপজেলাবাসী জানান, গতকয়েকদিন ধরে জগন্নাথপুরে ঘনঘন বিদ্যুতের লোড শেডিং করা হচ্ছে। শনিবার সকাল পোনে ৯টার দিকে বিদ্যুৎ চলে যায়। টানা ১০ ঘন্টা পর বিকেল ৫টা ৪৫ মিনিটের সময় বিদ্যুতের দেখা মিলে। ১৫/২০ মিনিট বিদ্যুৎ থাকলেও ফের বিদ্যুৎ চলে যায়। ফলে দীর্ঘ সময় বিদ্যুৎ না থাকায় চরম দূর্ভোগে পড়েন উপজেলাবাসী।
গ্রাহকদের অভিযোগ সম্প্রতি অস্বাভাবিকভাবে বিদ্যুৎ ভেলকিবাজি চলছে। বিষয়টি কর্তৃপক্ষকে জানানোর পরও কোনো প্রতিকার হচ্ছে না। তাই বিদ্যুতের ভেলকিবাজির অতিষ্টে অতিষ্ট হয়ে আন্দোলনের কর্মসুচীর ডাক দেওয়া হয়েছে।

জগন্নাথপুর উপজেলা বিদ্যুৎ অধিপ্তরের সহকারী প্রকৌশলী পাভেল আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, বিদ্যুতের জাতীয় গ্রীড ফেল করায় জগন্নাথপুরে বিদ্যুৎ সরবরাহ করা যায়নি। আমরা প্রাণপন চেষ্টা চালাচ্ছি বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক রাখতে।

Exit mobile version