Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে ট্রাক শ্রমিক সমিতির নির্বাচন সম্পন্ন

আজিজুর রহমান আজিজ :: –
সুনামগঞ্জ জেলা ট্রাক,ট্যাংক লরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন জগন্নাথপুর উপজেলা উপ-কমিটির নির্বাচন ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে বুধবার সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে ইদন মিয়া আনারস প্রতিকে ৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফয়জুল নুর মোটর সাইকেল প্রতিকে ভোট পেয়েছেন ৫২। সহ-সভাপতি পদে তকবুল আলী ট্রাক প্রতিকে ৬০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী শেখ আলী গরুর গাড়ী প্রতিকে ৫২ ভোট পেয়েছেন। সাধারন সম্পাদক পদে মইনুল ইসলাম খেজুর গাছ প্রতিকে ৬০ ভোট নির্র্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফিক আলীকে দেয়াল ঘড়ি প্রতিকে ভোট পেয়েছেন ৫২। সাংগঠনিক সাধারন পদে রফিকুল ইসলাম ডাব প্রতিকে ৬২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লিটন মিয়া মই প্রতিকে ৫২ ভোট পেয়েছেন। সদস্য পদে নির্বাচিত হয়েছেন মোঃ সইদ আলী ফুটবল প্রতিকে ৬১ ভোট পেয়ে। তার নিকটতম প্রার্থী হাসান আলী ঘোড়া প্রতিকে ৫০ ভোট পেয়েছেন।
উপজেলা সদরের আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এক টানা ভোট গ্রহন অনুষ্টিত হয়। ভোট ভোটার ছিলেন ১২৪ জন। ভোট কাষ্টিং হয়েছে ১২৩টি।
নির্বাচন প্রিজাইডিং ও জগন্নাথপুর উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা আবদুল জানান, অবাধ, সুষ্টু ও শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়েে

Exit mobile version