1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে তিন লাখ টাকা মূল্যের সরকারি গাছ ‘কেটে’ নিলেন যুবলীগ নেতা। - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

জগন্নাথপুরে তিন লাখ টাকা মূল্যের সরকারি গাছ ‘কেটে’ নিলেন যুবলীগ নেতা।

  • Update Time : শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯
  • ১৪৬৬ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে সড়কের পাশ থেকে সরকারি গাছ কেটে নেয়ার অভিযোগ উঠেছে এক যুবলীগ নেতার বিরুদ্ধে।
আজ শুক্রবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, সিলেট বিভাগীয় শহরের সঙ্গে জগন্নাথপুর উপজেলাবাসীর যোগাযোগের প্রধান সড়ক স্থানীয় সরকার (এলজিইডি) আওতাধীন জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়কের জগন্নাথপুরের অংশের বাউরকাপন, শাসননবি ও রতিয়ারপাড়া এলাকায় সড়কের পাশ থেকে সরকারি সাতটি রেন্টি গাছ করাত দিয়ে কর্তন করে গাছগুলি কেটে নেয়া হয়েছে। স্থানীয়রা বলেছেন, গাছগুলি আনুমানিক মূল্যতিন লাখ টাকা হতে পারে।

স্থানীয় বাসিন্দারা জানান, কয়েকদিন আগে স্থানীয় মীরপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক একই ইউনিয়নের রতিয়ারপাড়া এলাকার বাসিন্দা সাজ্জাদ খাঁ তার লোকজন দিয়ে সড়কের পাশ থেকে  সরকারি সাতটি গাছ কেটে নিয়ে গেছেন। সরকার দলের নেতা হওয়ায় এলাকার কেউ বাঁধা প্রদান করেননি।

স্থানীয় বাসিন্দা বদরুল খাঁ বলেন, ঈদের আগে যুবলীগ নেতা সাজাদ খাঁ সরকারি সাতটি বড় সাইজের রেন্টিগাছ কেটে  নিয়ে গেছেন। আমরা সাজাদ খাঁকে জিজ্ঞাস করলাম গাঁছ কেন কাটছেন, এসময় তিনি জানান, ইউএনও ও এসিল্যান্ডের নির্দেশে গাছগুলি কাটছেন। তারপর আমরা আর কোন কথা বলিনি।
এলাকার হাজী আনোয়ার হোসেন বলেন, সাতটি গাছের আনুমানিক মূল্যে প্রায় তিন লাখ টাকা হবে।
এবিষয়ে অভিযুক্ত যুবলীগ নেতা সাজ্জাদ খাঁ’র সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি তাঁর বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আমার প্রতিপক্ষের লোকজন আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তিনি কোনো ধরণের গাছ কাটেননি বলে জানিয়েছেন।
জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) গোলাম সারোয়ার জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গাছ কাটার বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখবো।
জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সরকারি গাছ কাটার জন্য আমরা কেউকে অনুমতি দেইনি। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com