Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে তৃতীয় দফায় আবারও লটারি খেলা পণ্ড

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুরে আবারও অবৈধ লটারি বানিজ্য পন্ড করে দেওয়া হয়েছে।
বুধবার পুলিশের হস্তপেক্ষে বন্ধ করা হয় লটারির খেলা।

এর পুর্বে আরও দুইবার প্রশাসনের পক্ষ থেকে বন্ধ করে দেয়া হয় লটারি খেলা।
এদিকে পূনরায় মেলার নামে জুয়ার আসর

বসানো হতে পারে এমন আশঙ্কায় সচেতন এলাকাবাসি ও আলেম সমাজের পক্ষে থেকে বুধবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের নিকট স্মারকলিপি দেয়া হয়েছে।
স্থানীয়রা জানান, গত ২৫ ফেব্রুয়ারি জগন্নাথপুর উপজেলা সদরের স্বরুপ চন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে একমাস ব্যাপি প্রদর্শনী পন্য মেলার আয়োজন করে সিলেট শাপলা মহিলা উন্নয়ন সমিতির। কিন্তু মেলার নামে শুরু হয়
অবৈধ লটারি বানিজ্য। এসব অবৈধ কার্যক্রম

গত ২৯ ফেব্রুয়ারি জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে অবৈধ লটারি খেলা বন্ধ করে দেন।
দুই,তিন দিন পর ফের শুরু হয় লটারি খেলা। গত ২ মার্চ পুলিশ প্রশাসন আবারও মেলা বন্ধ করে দিলে তিন চারদিন আবারও শুরু হয় লটারি বানিজ্য। সর্বশের বুধবার জগন্নাথপুর থানা পুলিশ আবারও পন্ড করে দেয় বেআইনি লটারি খেলা।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ জানান, বিনা অনুমতিতে অবৈধ লটারি খেলা আয়োজন করায় আমরা এলাকার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে অবৈধ বানিজ্য বন্ধ করে দিয়েছি।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর আলম মাসুম বলেন. পন্য মেলার নামে অবৈধ লটারি খেলা পুন:রায় যাথে না হওয়ায় এ দাবীতে স্থানীয় এলাকাবাসী ও আলেমসমাজ একটি স্মারকলিপি দাখিল করেছেন।

এবিয়ষে জানতে মেলার আয়োজক সিলেট মহিলা উন্নয়ন সমিতির সভাপতি হাসনা হেনা খানমের সঙ্গে মুঠোফোনে একাধিকবার চেষ্ঠা করেও তাকে পাওয়া যায়নি।

Exit mobile version