রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
‘ব্রিটিশ বাংলাদেশী হুজহু’র প্রকাশনা ও এওয়ার্ড প্রদান অনুষ্ঠানের বারোতম আসর বর্ণাঢ্য আয়োজনে সম্পন্ন পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছি:প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরসভার ৩নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন জগন্নাথপুরে অগ্নিকাণ্ডে নি:স্ব ৮ পরিবার আশ্রয় নিলেন স্কুলে.মানবেতর জীবন যাপন মিশর থেকে কার্গো বিমানে পেঁয়াজ আসছে মঙ্গলবার যুক্তরাজ্যে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি জগন্নাথপুরে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুরের সামাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল

জগন্নাথপুরে দলিল রেজিষ্টারি করতে হয়রানির অভিযোগ

Reporter Name
  • Update Time : রবিবার, ২৪ জুন, ২০১৮
  • ১০৫ Time View

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে সাব রেজিষ্টার অফিসে দলিল রেজিষ্টারি করতে এক দাতা হয়রানীর শিকার হচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ফলে সরকার বঞ্চিত হচ্ছে রাজস্ব থেকে।
জানা যায়, উপজেলার মিরপুর ইউনিয়নের শ্রীররমিশি নবিনগর গ্রামের মৃত আয়ধন আলির ছেলে আব্দুল কাইয়ুম গং তাদের নবিনগর মৌজার জায়গা একই গ্রামের মতিউর রহমানের নিকট ১৫ লাখ ৭০ হাজার টাকায় সাব্যস্থ ক্রমে তেত্রিশ শতক পচিশ পয়েন্ট বাড়ি রকমসহ ভুমি বিক্রয় করার সিন্ধান্তে গত ৫জুন জগন্নাথপুর সাব রেজিষ্টার অফিসের মহরীর মাধ্যমে সোনালী ব্যাংকে চালান দিয়ে সকল প্রয়োজনীয় কাগজ দাখিল করলে সাব রেজিস্টার কর্মকর্তা শওকত হোসেন মোঃ আফি ভুমি রেজিস্টারি না করে পরবর্তী তারিখ সম্পদনা করবেন ‘ বলে মহরীকে জানিয়ে দেন। এভাবে কয়েকদফা ফিরিয়ে দেওয়ার পর সর্বশেষ ১২ জুন দলিল সম্পদনার সকল প্রস্তুুতি সম্পন্ন করে হঠাৎ বাটোয়ারা নেই বলে স্বাক্ষর না করে রেখে দেন। বার বার কালক্ষেপণ করে দাতা ও গ্রহীতাকে হয়রানি করার অভিযোগ উঠে। অথচ দলিল বাটোয়ারা ছাড়াই রেজিষ্টি করেছেন।
অভিযোগকারী আব্দুল কাইয়ুম বলেন, আজ-কাল করে আমাকে একাধিকরা হয়রানি করার পর গত ১২জুন রেজিষ্টারি প্রক্রিয়ার শেষ দিকে হঠাৎ করে রেজিষ্টি বাটোয়ারা ছাড়া হবে না বলে জানিয়ে রেজিষ্টি করেননি। আমার বৈধ সকল প্রয়োজনীয় কাগজপত্র থাকার পরও সাব-রেজিষ্টারের দায়িত্বহীনতার কারনে রেজিষ্টার করতে পারচ্ছিনা।
এব্যাপারে জগন্নাথপুর উপজেলা সাব-রেজিষ্টার কর্মকর্তা শওকত হোসেন মোঃ আফি জানান, ওই দাগের জায়গায় এক পক্ষের অভিযোগ থাকায় রেজিষ্টারি করা যাচ্ছে না। দু’পক্ষেই সমঝোতার জন্য বলেছি। অন্যতায় পরবর্তীতে রেজিষ্টারি করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24