Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে দুইটি ট্রলি ভর্তি ভেজাল গুড়ো মসলাসহ গ্রেফতার-৪

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর থানা পুলিশ দুইটি ট্রলি ভর্তি ভেজাল গুঁড়ো মসলাসহ ৪ জনকে গ্রেফতার করে করেছে।
পরে বিকেলে ভ্রাম্যমান আদালত মাধ্যকে প্রত্যেকে জনপ্রতি ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। অনাদায়ে ১৫ দিনের কারাদন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্তরা হলেন, জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের পাইলগাঁও গ্রামের ইছন আলীর ছেলে লিটন মিয়া (৩৫), গোলাব আলীর ছেলে সুহেল মিয়া (২২), রাণীগঞ্জ ইউনিয়নের ইসলামপুর গ্রামের ছাবু মিয়া ছেলে রাসেল মিয়া (২৫) ও একই গ্রামের ফুলকাছ মিয়ার ছেলে সিজিল মিয়া (২০)। ভ্রাম্যমান আদাতের বিচারক ছিলেন জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শামিম আল ইমরান।

ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সরকারী কমিশনার (ভূমি) শামিম আল ইমরান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, দন্ডপ্রাপ্ত ৪জনকে থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকাল ১০টার দিকে পৌরশহরের হেলিপ্যাড এলাকা থেকে জগন্নাথপুর থানার এস,আই লুৎফুর রহমান দুইটি ট্রলি ভর্তি ভেজাল গুড়ো মসলাসহ উল্লেখিত ৪ জনকে আটক করেন। বিকেলে ভ্রাম্যমান আদালতের বসিয়ে ৪ জনকে জনপ্রতি ৫ হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা জরিমানা প্রদান করেন। অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এবং জব্দকৃত ভেজাল মালামালগুলো ধ্বংস করা হয়েছে।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার এসআই লুঃফুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আটকৃতরা থানা হাজতে রয়েছে। অর্থ দন্ড কার্যকর করা না হলে সোমবার তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হবে।

Exit mobile version