1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে দুইদফা সংঘর্ষে আহত ৪০ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে দুইদফা সংঘর্ষে আহত ৪০

  • Update Time : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৬ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরের পল্লীতে দুই দফা সংঘর্ষে কমপক্ষে ৪০ জন আহত হয়েছেন। 
সোমবার রাতে ও আজ মঙ্গলবার সকালে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের শ্যামারগাঁও গ্রামের এই সংঘর্ষের ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই গ্রামের বর্তমান ইউপি সদস্য ফজল মিয়া ও একই গ্রামের শিশু মিয়ার মধ্যে পূর্ব বিরোধ চলছিল। সোমবার রাত ৮টার দিকে ইউপি সদস্য ফজল মিয়ার পক্ষের মেহমান (অতিথি) একটি সিএনজি চালিত অটোরিকশা যোগে গ্রামে প্রবেশ করলে এ সময় প্রতিপক্ষের শিশু মিয়ার ছেলে ইমরান মিয়া তাদেরকে গালিগালাছ করেন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই জের ধরে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। স্থানীয়রা সংঘর্ষস্থলে এসে উভয়পক্ষকে শান্ত করলেও গতকাল ভোরে আবারো দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে সংঘাতে লিপ্ত হয়। সংঘর্ষে উভয়পক্ষের ৪০ জন আহত হন। ফজল মিয়ার পক্ষের ১৫ জন আহত ব্যক্তি জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।
এরমধ্যে লাল মিয়া (৫০), আলমগীর হোসেন (১৯) ও আনা মিয়া (২৮) এই তিনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
অপর আহতরা নবীগঞ্জ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com