Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে দুই যুবকের নিখোঁজে দুঃশ্চিতায় স্বজনরা

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুর পৌরএলাকায় নিখোঁজ দুই যুবকের সন্ধান পাওয়া যাচ্ছে না। গত ২১ দিন ধরে মানসিক ভারসাম্যহীন ইকড়ছই পৌরএলাকার রেদোয়ান আহমদ নিখোঁজ রয়েছেন। অপর দিকে কেশবপুর বাজারস্থ এসিআই ও ড্যানিস কোম্পানির এসআর আলমগীর গত ৮দিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ দুই যুবকের স্বজনদের মধ্যে উদ্বেগ উৎকন্ঠা বিরাজ করছে।

জানা যায়, জগন্নাথপুর পৌরশহরের ইকড়ছই আবাসিক এলাকার মৃত বাদশা মিয়ার মানসিক ভারসাম্যহীন ছেলে রেদোয়ান আহমদ (২৭) পৌরশহর এলাকা থেকে গত ২৯ আগষ্ট নিখোঁজ হয়। এব্যাপারে থানায় সাধারন ডায়েরী দায়ের করা হয়েছে।
নিখোঁজ রেদোয়ানের ফুফু আনোয়ারা বেগম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পিতা মাতাহারা এতিম রেদোয়ানকে ছোটবেলা থেকে আমি কুলে পিঠে করে নিজের সন্তানের মতো লালন পালন করেছি। ছেলেটি মানসিক ভারসাম্যহীন। গত ২১ আগে হারিয়ে গেছে।

আজোও তার ফিরে আসার অপেক্ষায় দিন গুনছেন তিনি।

অপর দিকে পৌরএলাকার কেশবপুর গ্রামের মৃত চেয়াগ আলীর পুত্র আলমগীর হোসেন গত ১১ সেপ্টেম্বর বাড়ি থেকে বের হয়ে একটি কোম্পানির পন্যের সেল দিতে গিয়ে নিখোঁজ হয়। সে স্থানীয় কেশবপুর বাজারস্থ এসিআই ও ড্যানিস কোম্পানির এসআর’র দায়িত্ব নিয়োজিত রয়েছে।

নিখোঁজ আলমগীর বড় ভাই আবু তাহের জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, প্রতিদিনের মতো কোম্পানির কাজে বাড়ি থেকে রেব হয়েছিল আলমগীর। রাতে বাড়ি ফিরতে দেরি হচ্ছে দেখে আমরা তার সঙ্গে থাকা মুঠোফোনে যোগাযোগ করি। কিন্তু তার ফোনটি বন্ধ পাওয়া যায়। আত্মীয় স্বজন সহ পরিচিত সব জায়গায় অনেক খোজঁখুজি করেও তার কোন সন্ধান আমরা পাইনি। তার চিন্তায় পরিবারের সবাই দুঃশ্চিতায় রয়েছেন। এব্যপারে থানায় একটি জিডি করেছি।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, নিখোঁজ দুই যুবকের সন্ধানে পুলিশ কাজ করছে।

Exit mobile version