1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে দুর্বৃত্তদের হামলায় ছাত্রলীগ নেতা আহত,এলাকায় উত্তেজনা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

জগন্নাথপুরে দুর্বৃত্তদের হামলায় ছাত্রলীগ নেতা আহত,এলাকায় উত্তেজনা

  • Update Time : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ২২০৪ Time View

জগন্নাথপুরের সৈয়দপুর গ্রামে দুবৃর্ত্তদের হামলায় এক ছাত্রলীগ নেতা আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।
আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে সৈয়দপুর বাজারের রাদিস প্লাজার নিকটবর্তী এলাকায় এই হামলার ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে। আহত ছাত্রলীগ নেতার নাম জুম্মান আহমদ জয় (২৭)। সে সৈয়দপুর গোয়ালগাঁও গ্রামের বাদশা মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ প্রচার সম্পাদক জুম্মান আহমদ জয় সৈয়দপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে রাদিস প্লাজার পিছনের দিক দিয়ে যাওয়ার সময় অতর্কিতভাবে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে রক্তাক্ত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুত্বর আহতাবস্থায় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তবে এ হামলা স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়ব কামালীর নির্দেশে হয়েছে বলে অভিযোগ করেছেন সৈয়দপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজু আহমদ। তিনি রাত সাড়ে ১২টার দিকে মুঠোফোনে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ইউনিয়ন পরিষদে নাগরিক সার্টিফিকেট আনতে যান আমাদের ইউনিয়ন ছাত্রলীগের সহ প্রচার সম্পাদক জুম্মান আহমদ জয়। দীর্ঘসময় তাকে বসিয়ে রেখে চেয়ারম্যান তৈয়ব কামালী তাকে বলেন, ‘তুই আমার বিরুদ্ধে ফেসবুকে লিখচ্ছ (লিখেছিস) তো’রে নাগরিক সাটিফিকেট দিবনা, বলে তাকে হয়রানি করেন। এখবর পেয়ে আমিসহ এলাকার লোকজনকে পরিষদে গিয়ে চেয়ারম্যানকে জিজ্ঞাসা করি, কেন তাকে নাগরিক সনদপত্র দেয়া হবে না। ওই সময় ঘটনাস্থলে একজন গোয়েন্দা পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন। এসময় ওই কর্মকর্তা ও পরিষদের অন্য লোকজনের হস্তক্ষেপে চেয়ারম্যান নাগরিক সনদপত্রে সাক্ষর করে সার্টিফিকেট দেন। তখন বিষয়টি নিস্পত্তি হলেও ওই দিন রাতে ছাত্রলীগ নেতা জুম্মানের ওপর একদল দুর্বৃত্তরা হামলা করে তাকে রক্তাক্ত করেছে। এতে আমরা বুঝতে পারছি, এটি চেয়ারম্যানের নির্দেশে তাঁর পক্ষের লোকজন হামলা করেছে। এব্যাপারে মামলার প্রস্তুুতি নেয়া হচ্ছে বলে তিনি জানিয়েছেন।
এবিষয়ে জানতে  সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়ব কামালীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ছেলেটি পরিষদের এসে আমাকে এক মিনিটের মধ্যে নাগরিক সনদপত্র দেয়ার জন্য হুমকি প্রদান করে। তার আচারণে বিস্মিত হই। পরে তাকে সনদপত্র দেয়া হয়েছে। তিনি বলেন, হামলার বিষয়ে আমি কিছুই জানিনা। তিনি জানান, একটি মহল তার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে নানা ষড়যন্ত্র চালিয়ে আসছে। এটা ষড়যন্ত্রের একটি অংশ বলে তিনি দাবী করেছেন।
জগন্নাথপুর থানার উপ পরিদর্শন (এসআই) লুৎফুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com