1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে নদীর পাড় কেটে মাটি উত্তোলনের দায়ে দুই ব্যক্তির কারাদণ্ড - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন

জগন্নাথপুরে নদীর পাড় কেটে মাটি উত্তোলনের দায়ে দুই ব্যক্তির কারাদণ্ড

  • Update Time : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫৯৫ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে নদীর পাড় কেটে অবৈধভাবে মাটি উত্তোলনের দায়ে দুই ব্যক্তিকে আটক করে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড করা হয়েছে। দণ্ডপ্রাপ্তরা হলেন উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ইছগাঁও গ্রামের তবাজ উল্লার ছেলে আবদুল মিয়া (৩৭) ও একই এলাকার জাফর আলীর ছেলে জয়নাল মিয়া (৩৫)।

আজ সোমবার দুপুরে জগন্নাথপুরের এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাতের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিত্বে জগন্নাথপুর-রানীগঞ্জ-আউশকান্দি আঞ্চলিক (আব্দুস সামাদ আজাদ) মহাসড়কের রানীগঞ্জ ইউনিয়নের ইছগাঁও এলাকার স্টীল ব্রিজের নিকটবর্তী কাটাগাঙ নদীর পাড় কেটে মাটি উত্তোলন করে নৌকায় বুঝাইকালে তাদেরকে আটক করা হয়। আটককালে তারা দোষ স্বীকার করায় তাদের অপরাধ আমলে নিয়ে বালুমহল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ এর ৪(খ) ধারায় বর্ণিত অপরাধে উক্ত আইনের ১৫ ধারা মোতাবেক প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালতের বিচারক জগন্নাথপুরের এসিল্যান্ড ইয়াসির আরাফাত।

ভ্রাম্যমান আদালতের বিচারক জগন্নাথপুরের এসিল্যান্ড ইয়াসির আরাফাত জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, দণ্ডপ্রাপ্ত দুইজনকে জগন্নাথপুর থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে। এবং অবৈধভাবে মাটি কাটায় ব্যবহৃত নৌকা ও মাটি স্থানীয় ইউপি সদস্য মুকিদ মিয়ার জিম্মায় দেয়া হয়েছে।
জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাস জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, দণ্ডপ্রাপ্তদের সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com