শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের সাম্রাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত আর্জেন্টিনার আদালতে সু চির বিরুদ্ধে মামলা দায়ের

জগন্নাথপুরে নলকূপ বিতরণকালে-পরিকল্পনামন্ত্রী-রাস্তা-ঘাটসহ সার্বিক উন্নয়নে কাজ হবে

বিশেষ প্রতিনিধি;:
  • Update Time : বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯
  • ৩৭৫ Time View

আওয়ামী লীগ জনগণের দল। দেশের ৭০ ভাগ সাধারণ জনগণ আওয়ামী লীগকে ভোট দেয়। এজন্য আওয়ামী লীগ বারবার রাষ্ট্র ক্ষমতায় আসে বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এম মান্নান।

আজ বুধবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের যৌথ আয়োজনে নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় হতদরিদ্র পরিবারের মধ্যে গভীর নলকূপ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পরিকল্পনা মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তর তর করে উন্নতির পথে এগিয়ে যাচ্ছে দেশ। দেশের ৭০ ভাগ অতি সাধারণ মানুষ বসবাস করছেন। তাদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বর্তমান সরকার অগ্রাধিকার ভিত্তিত্বে কাজ করছে। এদের সুখ-দু:খে আওয়ামী লীগেই পাশে থাকে। এজন্যেই তাদের ভোটে বার বার আওয়ামী লীগ ক্ষমতায় এসে রাষ্ট্র পরিচালনা করছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী সব সময় গ্রামের বয়স্ক মানুষ,অতি সাধারণ মানুষের খোঁজ খবর নিয়ে যানতে চান তাঁরা কেমন আছেন। এসব মানুষের জন্য তিনি দিনরাত কাজ করছেন। পরিকল্পনামন্ত্রী তাঁর নির্বাচনে এলাকার মানুষের উদ্যেশে বলেন, হাওরপাড়ের মানুষকে বিশুদ্ধ পানি ও স্বাস্থ্যসম্মত স্যানিটেশন ব্যবহারের আওতায় নিয়ে আসার জন্য জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাবাসির মধ্যে শতকোটি টাকার উন্নয়ন প্রকল্পের বরাদ্দ পাওয়া গেছে। সেই বরাদ্দের অর্থে সঠিকভাবে সুবিধাভোগি মানুষের নিকট পৌছে দেওয়ার জন্য ইতিমধ্যে আমি নির্দেশ দিয়েছি। তিনি বলেন, জগন্নাথপুরের সংস্কারহীন রাস্তা-ঘাটসহ সার্বিক উন্নয়নে কাজ করা হচ্ছে।
তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সার্বিক উন্নয়নে তর তর করে দেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। সরকারে উন্নয়ন ঈর্ষান্বিত হয়ে অপৎপরতা চালাচ্ছে। ষড়যন্ত্রকারীরা একাধিকবার শেখ হাসিনাকে হত্যার চেষ্ঠা করেছে। এখনও সেই অপচেষ্ঠা চলছে। তারা ষড়যন্ত্রের মাধ্যমে দেশের সম্পদ লুট করতে চায়। এসব লুটেরাদের হাত থেকে দেশকে রক্ষা করতে শেখ হাসিনার সরকারকে সহযোগিতার করার জন্য তিনি আহবান জানান।

উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীনের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামা লীগের সহসভাপতি সিদ্দিক আহমদ, সহকারি পুলিশ সুপার হায়াতুল নবী, সুনামগঞ্জের জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আব্দুল কাশের, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিজন কুমার দেব। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক, চিলাউড়া হলদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আরশ মিয়া, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24