1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে নিখোঁজ হওয়ার ৯ ঘন্টা পর স্কুল ছাত্রীর লাশ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

জগন্নাথপুরে নিখোঁজ হওয়ার ৯ ঘন্টা পর স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

  • Update Time : শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬
  • ২৫৯ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুরে দাওরাই আলুকালি নদীতে নৌকা ডুবির ঘটনায় এক স্কুল ছাত্রী নিখোঁজ হওয়ার ৯ ঘন্টা পর শনিবার সন্ধ্যা ৬ ঘঠিকার সময় তার মৃত দেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শিক্ষকসহ ১৫ জন শিক্ষার্থী । তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

উদ্ধার অভিযানে অংশ নেয়া জগন্নাথপুরের ফায়ার সার্ভিস’র এসও অখিল কুমার খবর’র সত্যতা নিশ্চিত করে বলেন, দিনব্যাপী অভিযান চালিয়ে সন্ধ্যা ৬ টার দিকে নদীর মধ্যস্থান থেকে মেয়েটির লাশ উদ্ধার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, উপজেলার আশারকান্দি ইউনিয়নের দাওরাই বাজারের নিকটবর্তী আলুকালি খেয়াঘাট থেকে সকাল ৯টার দিকে স্থানীয় স্কুলে স্কুলে যাওয়ার পথে ৩০/৪০ শিক্ষার্থী খেয়া নৌকা দিয়ে নদী পার হওয়ার সময় হঠাৎ বুঝাইকৃত নৌকাটি নদীর মাঝ পথে ডুবে যায়। এ ঘটনায় দাওরাই গ্রামে শাহ আলতা মিয়ার মেয়ে শাহ সুমি বেগম নিখোঁজ হন। সে ষড়পল্লী স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেনীর ছাত্রী। খবর পেয়ে পুলিশ, জগন্নাথপুর ফায়ার সার্ভিস ও সিলেট থেকে আসা একটি ডুবুরি দল উদ্ধার অভিযানে অংশ নেয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহ আবু ঈমানী জগন্নাথপুর টুযেন্টিফোর ডটকম কে জানান , নিখোঁজের ৯ ঘন্টা পর মেয়েটিকে মৃত দেহ উদ্ধার করা হয়েছে। রাত সাড়ে নয়টার দিকে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাছুম বিল্লাহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com