বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতন বাড়ছে জগন্নাথপুরে জুয়া খেলার দায়ে আ.লীগ নেতাসহ চারজনের কারাদণ্ড এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের ১৭ শিক্ষার্থী ফরম পূরন থেকে বঞ্চিত নতুন সড়ক আইন সংশোধনের দাবিতে জগন্নাথপুরে পরিবহন ধর্মঘট পালন, জনভোগান্তি জগন্নাথপুরে গানে গানে মাতিয়ে গেলেন ‘ক্লোজআপ ওয়ান’র তারকা শিল্পী সালমা আইন শৃঙ্খলা সভা: জগন্নাথপুরে মাদক বিরোধী অভিযান জোরদারের আহবান জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার দুই ট্রেনের মুখামুখি সংঘর্ষে নিহত ১৬ রাধারমন দত্ত এ দেশের লোক সংস্কৃতির ভান্ডার কে সমৃদ্ধ করেছেন: জেলা প্রশাসক ‘আওয়ামী লীগে দুঃসময়ের কর্মী চাই, বসন্তের কোকিল না’

জগন্নাথপুরে নৈশপ্রহরী হিরনের খুনী ইছাক থানায় হাজির হয়ে স্বীকারোক্তি দিল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০১৬
  • ৫৯ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরে মায়া ফুড এন্ড ফিসারিজের নৈশপ্রহরী চাঞ্চল্যকর হিরন মিয়া হত্যার রহস্য উন্মোচিত হয়েছে। বুধবার রাতে জগন্নাথপুর থানায় হাজির হয়ে হত্যার ঘটনা স্বীকার করে পলাতক নৈশপ্রহরী ইছাক মিয়া নিজে হত্যাকান্ডের সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে জগন্নাথপুর থানা পুলিশ ও সাংবাদিকদের জানায়, ঘটনার দিন মায়া ফুড এন্ড ফিসারিজে দায়িত্ব পালনকালে রাতে অপর নৈশপ্রহরী হিরন মিয়ার সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় বাঁশের আঘাতে হিরন মিয়া রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে সে পালিয়ে যায়। পরে জানতে পারেন হিরন মিয়া মারা গেছে। ঘটনার পর থেকে তিনি নানা অনুশচনায় ভোগছিলেন। তাই থানায় এসে হত্যার দায় স্বীকার করেন। উল্লেখ্য গত শনিবার মায়া ফুড এন্ড ফিসারিজে নৈশ প্রহরী হিরন মিয়ার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে নিহতের বড় ভাই আনা মিয়া বাদি হয়ে জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ০৬-তারিখ-১০-১২-১৬ নিহত হিরন মিয়া পৌর এলাকার কেশবপুর গ্রামের মৃত হুশমত আলীর পুত্র। হত্যাকান্ডের পর থেকে পাটলী ইউনিয়নের সাতহাল গ্রামের বাসিন্দা মৃত সিরাজ মিয়ার পুত্র ইছাক মিয়া পালিয়ে যায়। পুলিশ সন্দেহজনক দুজনকে গ্রেফতার করে। ইছাক মিয়া গতরাতে জগন্নাথপুর থানায় এসে হত্যার দায় স্বীকার করে।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মুরসালিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, নৈশপ্রহরী হিরন মিয়া খুনের ঘটনায় পলাতক থাকা ইছাক মিয়া থানায় এসে হত্যার সাথে নিজের সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে স্বীক্তারোক্তি দেয় । আমরা তাকে ১৬৪ধারার জবানবন্ধি রেকর্ডের জন্য সুনামগঞ্জ পাঠিয়েছি। তিনি বলেন, ইছাকের আত্মসমর্পনের মধ্যে দিয়ে নৈশপ্রহরী হিরন মিয়া খুনের ঘটনা উন্মোচিত হল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24