1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পাওনা টাকা ফেরত চাওয়ায় সিএনজি চালককে মারধর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে পাওনা টাকা ফেরত চাওয়ায় সিএনজি চালককে মারধর

  • Update Time : মঙ্গলবার, ৩ এপ্রিল, ২০১৮
  • ২৪৩ Time View

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে পাওনা টাকা চাওয়া এক সিএনজি চালককে মারধর করে গুরুত্ব আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
মঙ্গলবার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।
অভিযোগপত্র ও থানা পুলিশ সুত্রে জানা যায়, জগন্নাথপুর পৌরশহরের হেলিপ্যাড এলাকায় সিএনজি, অটোরিকশা, লেগুনা,টেম্পু স্ট্যান্ডের চালক উপজেলার পাইলগাঁও ইউনিয়নের সাতা গ্রামের আজিজ মিয়ার ছেলে আনছার মিয়া একই ইউনিয়নের আলাগদি-সাতা গ্রামের হাজী আবদুস হাসিমের ছেলে জসিম উদ্দিন নিকট গাড়ির ভাড়া বাবত ১ হাজার ৫শত টাকা পান। সোমবার বিকেলে সাতা মাদ্রাসা পয়েন্টের সামনে সিএনজি চালক আনছার মিয়া ওই পাওয়া টাকা জসিমের নিকট ফেরক চাইলে এতে ক্ষিপ্ত হয়ে সিএনজি চালককে মারধর করে গুরুত্বর আহত করে।
স্থানীয় লোকজন আহত চালককে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। এ ঘটনায় জগন্নাথপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্তপূর্বক আইনানুগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com