Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে পারিশ্রমিক ছাড়াই পথ শিশু-কিশোরদের শিক্ষা দেবে রেইনবো একাডেমী

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরে কোন ধরনে পারিশ্রমিক ছাড়াই পথ-শিশুদের প্রাথমিক শিক্ষা প্রদান করা হবে। এছাড়া বানিজ্যিক ভিত্তিত্বে শিশু কিশোরদের নৃত্যু শিক্ষা, প্রতিবন্ধী শিশু-কিশোরদের ও বয়স্ক শিক্ষা বিভাগ নিয়ে ‘জগন্নাথপুর রেইনরো একাডেমী নামে এক প্রতিষ্টান যাত্রা শুরু করেছে।
মঙ্গলবার বিকাল তিনটায় পৌরশহরের সিএ মার্কেটে জগন্নাথপুর রেইনবো একাডেমীর আনুষ্টানিকতভাবে উদ্বোধন করেন জগন্নাথপুরের প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ। পরে রেইনবো একাডেমীর উপদেষ্টা মুক্তিযোদ্ধা আব্দুল হকের সভাপতিত্বে ও রেইনবো একাডেমীর পরিচালক জুনায়েদ সজল ও কৌশল রায়ের পরিচালনায় এক আলোচনা আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন, সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বেগম, এডভোকেট শফিকুল আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা মুছলেছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুজিত কুমার রায়, উপজেলা যুবলীগ সভাপতি সাবেক পৌর প্যানেল চেয়ারম্যান কামাল উদ্দিন
জগন্নাথপুর রেইনবো একাডেমীর প্রতিষ্টাতা পরিচালক প্রতিষ্টানের জুনায়েদ আহমদ ও কৌশল রায় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এলাকায় শিক্ষা প্রসারের লক্ষ্যে আমরা বিনা পয়সায় পথ শিশুদের প্রাথমিক শিক্ষা প্রদান করা হবে। এছাড়াও বানিজ্যেকভাবে নৃত্য, প্রতিবন্ধী ও বয়স্ক শিক্ষা বিভাগ চালু করা হয়েছে।

Exit mobile version