1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পুলিশী অভিযানে গ্রেফতার-৮ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে পুলিশী অভিযানে গ্রেফতার-৮

  • Update Time : শনিবার, ২৭ অক্টোবর, ২০১৮
  • ২৩৬ Time View

 

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে গাঁজাসহ ওয়ারেন্টভুক্ত ৮ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, পৌরশহরের ছিক্কা এলাকার বাসিন্দা কুতুব উদ্দিনের ছেলে জাবেদ মিয়া, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের মেঘারকান্দি গ্রামের মৃত সতীন্দ্র দাশের ছেলে ভৈরব দাশ, চিলাউড়া হলদিপুর ইউনিয়নের হরিণাকান্দি গ্রামের পরেশ দাসের ছেলে সঞ্জিত দাশ, একই গ্রামের মৃত গিরেন্দ্র দাসের ছেলে পার্থ দাস, বনমালি দাশের ছেলে বিহারী দাশ, পাইলগাঁও ইউনিয়নের শ্যামারগাঁও গ্রামের মানিক মিয়ার ছেলে সালেক উদ্দিন, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের করিমপুর গ্রামের জমির আলীর ছেলে সুহেল মিয়া ও দক্ষিণ সুনামগঞ্জের অপসাধু গ্রামের মৃত মজনু মিয়ার ছেলে শাহিন মিয়া।

থানা পুলিশ জানায়, শুক্রবার রাতে পুলিশ অভিযানে ভৈরব দাসকে তার বাড়ির সামনের রাস্তা থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করে। একই রাতে জাবেদ মিয়াকে ছিক্কা এলাকা থেকে ৩০০ গ্রাম গাঁজাসহ পুলিশের অপর একদল আটক করা। ওই রাতে পুলিশের আরেক অভিযানে নারী ও শিশু নির্যাতন আইনের মামলার পলাতক আসামী সঞ্জিত দাসকে গ্রেফতার করা হয়। এছাড়াও পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত অপর আসামীদের কে গ্রেফতার করা হয়েছে।

জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, শুক্রবার সন্ধ্যা থেকে ভোররাত পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গাঁজাসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৮ জন আসামীকে গ্রেফতার করে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে। অভিযানকালে দুইজন আসামীর নিকট থেকে আটশত গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com