শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
অফিসার্স ক্লাব থেকে রানীগঞ্জের তহশীলদারসহ ৪ জুয়াড়ি গ্রেফতার আজানের মর্মবানী জগন্নাথপুরে ২২তম ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সম্পন্ন জগন্নাথপুরে সেই সড়কে ২৩ কোটি টাকার টেন্ডার সম্পন্ন, নতুন বছরের শুরুতেই কাজ শুরু হতে পারে জগন্নাথপুরে ১৫ দিন পর অবশেষে ধান কেনা শুরু জগন্নাথপুরে গলায় ফাঁস দিয়ে দুর্বৃত্তরা হত্যা করল স্টুডিও’র মালিক আনন্দকে সিলেট জেলা আ’লীগের নেতৃত্বে লুৎফুর-নাসির, মহানগরে মাসুক-জাকির প্রতিবন্ধীদের জন্য প্রতিটি উপজেলায় সহায়তা কেন্দ্র: প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরশহরে স্টুডিও দোকানদারের মরদেহ পাওয়া গেছে হিন্দুরাষ্ট্রের পথে ভারত: সংসদে বিজেপি নেতা

জগন্নাথপুরে প্রতিমন্ত্রী এমএ মান্নান-উন্নয়নের অসমাপ্ত কাজ শেষ করতে নৌকায় ভোট চাই

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮
  • ৮১ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বঙ্গবন্ধু, শেখ হাসিনা, আওয়ামীলীগ ও নৌকা বাংলাদেশের উন্নয়নের জন্য এক সুতায় গাঁথা। তাই দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামীলীগ কে আবারো ক্ষমতায় আনতে হবে। তিনি নিজেও আওয়ামীলীগের মনোনয়ন পাবেন দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন আমার জীবনের শেষ নির্বাচন তাই উন্নয়নের অসমাপ্ত কাজ শেষ করতে নৌকায় ভোট চাই। তিনি বলেন, গত ১০ বছর আপনাদের ভোটে নির্বাচিত প্রতিনিধি হিসেবে নির্বাচনী এলাকার উন্নয়নে কতটুকু অবদান রেখেছি তার বিচার আপনাদের ওপর রাখলাম। আপনাদের আমানতের অমর্যাদা না করে থাকলে আবারো আপনারা আমাকে ভোট দিবেন বলে আশা করছি।

তিনি বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমুলক কাজের উদ্ধোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে পাটলী ইউনিয়ন পরিষদ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

বিকেলে পাটলী ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন পাটলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি সিরাজুল হক। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, অ্যাডভোকেট হোসেন আহমদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী ইকবাল হোসেন ভুঁইয়া, পাটলী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মনু মোহাম্মদ মতছির,উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, পাটলী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য খালেদ হাসান খালেদ উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম প্রমুখ। পরে ইউনিয়নের ৯জন প্রতিবন্ধিদের হুইল চেয়ার ও ইউনিয়নের কয়েকটি বিদ্যালয়ে ডাষ্টবিন বিতরণ করা হয়।

প্রতিমন্ত্রী এম এ মান্নান সকালে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৭৪ লাখ টাকা ব্যয়ে কেশবপুর- এরালিয়াবাজার সড়ক, ৪৬ লাখ টাকা ব্যায়ে বনগাঁও – রসুলগঞ্জ সড়ক, সাতহাল- কুরিয়াল সড়কে বুকা নদী ওপর ২ কোটি ৪৬ লাখ টাকা ব্যয়ে সেতুর নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও প্রভাকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাড়ে ৭ লাখ টাকা ব্যায়ে সংস্কার কাজের উদ্ধোধন এবং ৩ কোটি টাকা ব্যয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে বনগাঁও মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এছাড়া তিনি পাটলী ইউনিয়ন পরিষদের অর্থায়নে ৫০ লাখ টাকা ব্যয়ে পাটলী ইউনিয়ন পরিষদ মার্কেটের উদ্ধোধন ও ১২ লাখ টাকা ব্যয়ে রসুলগঞ্জ বাজার সড়ক ও সবজি সেট নির্মান কাজের উদ্ধোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24