Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে বন্দুকসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সোনাতনপুর বাজার থেকে এক অস্ত্র ব্যবসায়ীকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। রোববার গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়। ধৃত অস্ত্র ব্যবায়ীর নাম সাইফুদ্দিন ছুফি মিয়া (৪০) সে সোনাতনপুর গ্রামের মৃত মুহিব উল্লার পুত্র।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, ধৃত অস্ত্র ব্যবসায়ী সাইফুদ্দিন ওরফে ছুফি মিয়া দীর্ঘদিন ধরে এলাকায় অস্ত্র ব্যবসা চালিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিত্বে জগন্নাথপুর থানার এস,আই মুজিবুর রহমান ও এস,আই লুৎফুর রহমানের নেতৃত্বে একদল পৃুলিশ রাত সাড়ে তিনটার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে একটি দেশীয় তৈরী কাঁটা বন্ধুক ও এক রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, রোববার রাতে টহল পুলিশ দেখে অস্ত্র ব্যবসায়ী সাইফুদ্দিন ছুফি দৌঁড় দেয়। পরে পুলিশ পিছু ছুঁটে তাকে ধরে তল্লাশী করলে তার শরীর থেকে অস্ত্র ও গুলিসহ তাকে গ্রেফতার করে।
জগন্নাথপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, গ্রেফতারকৃত অস্ত্র ব্যবসায়ী নিজেই অস্ত্র তৈরী করে এলাকায় দীর্ঘদনি ধরে অস্ত্র ব্যবসা চালিয়ে আসছিল। আজ মঙ্গলবার তাকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হবে। পুলিশ জিজ্ঞাসাবাদে অস্ত্র ব্যবসায়ী ছুফি জানায়, সে নিজে অস্ত্র তৈরী করে বিক্রি করে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে।

Exit mobile version