1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বিএনপির পথসভায পুলিশের বাধা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

জগন্নাথপুরে বিএনপির পথসভায পুলিশের বাধা

  • Update Time : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪১ Time View

স্টাফ রিপোর্টার::

যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়সর এম আহমদ বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য মনোনীত হওয়ায় সুনামগঞ্জের জগন্নাথপুরে বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে আনন্দ মিছিল বের হয়ে পথসভায করতে গেলে পুলিশের বাধার মুখে পণ্ড হয়ে যায় পথসভা।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় উপজেলা বিএনপির উদ্যোগে যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক জগন্নাথপুরের সন্তান কয়সর এম আহমদ বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য মনোনীত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানকে কৃতজ্ঞতা জানিয়ে ইকড়ছই মাদ্রাসা পয়েন্ট থেকে একটি আনন্দ মিছিল বের হয়। মিছিলটি পৌর পয়েন্টে এসে শেষ হলে, পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় সভা সংক্ষিপ্ত না করায় পুলিশ তা পণ্ড করে দিয়েছে।

উপজেলা বিএনপির সভাপতি আবু হুরায়রার সভাপতিত্বে এতে বক্তব্য দেন, জেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট মল্লিক মঈন উদ্দিন সুহেল, অ্যাডভোকেট জিয়াউর রহিম শাহীন, আনসার আলী, উপজেলা বিএনপি নেতা সৈয়দ মোসাব্বির আহমেদ, আব্দুস সোবহান, উপজেলা যুবদলের আহবায়ক আবুল হাশিম ডালিম, পৌর যুবদলের আহবায়ক শামীম আহমদ, উপজেলা ছাত্রদলের আহবায়ক মামুনুর রশীদ প্রমুখ।

উপজেলা বিএনপির সভাপতি আবু হুরায়রা বলেন, সভা চলাকালে হঠাৎ করে পুলিশ হানা দিয়ে আমাদের পথসভা পন্ড করে দেয়। এতে আমাদের অনেক নেতাকর্মী আহত হয়েছেন।আমরা পুলিশের এমন আচরণের তীব্র নিন্দা জানাই।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মহাসড়ক দখল করে বিএনপি নেতাকর্মীরা সভা চালিয়ে সড়কে যানজটের সৃষ্টি করেছেন। আমরা তাদেরকে সভা সংক্ষিপ্ত করতে বলায় তারা পুলিশের ওপর চড়াও হলে তাদেরকে সড়ক থেকে সরিয়ে দেওয়া হয়। #

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com