1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনে অনিয়মের অভিযোগে তদন্ত শুরু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

জগন্নাথপুরে বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনে অনিয়মের অভিযোগে তদন্ত শুরু

  • Update Time : সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ৬৫ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের বিদ্যালয় পরিচালনা কমিটির দুজন অভিভাবক সদস্য নির্বাচনে অনিয়মের অভিযোগে তদন্ত কার্যক্রম শুরু হয়েছে।
আজ সোমবার বেলা ১১টায় এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে এ তদন্ত কার্যক্রম অনুষ্ঠিত হয়।
বিষয়টি নিশ্চিত করে তদন্ত কমিটির আহবায়ক উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. খালেদ সাইফুল্লাহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, তদন্ত কার্যক্রম শুরু হয়েছে। অচিরেই তদন্ত কাজ শেষ করে প্রতিবেদন দাখিল করা হবে।
উল্লেখ্য, গত ৩০ মে এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়ের একাডেমিক সুপারভাইজার অরূপ কুমার রায় প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন।
পরে ২ জুন এলাকাবাসীর পক্ষ থেকে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট নির্বাচনে অনিয়ম ও ভোট জালিয়াতির অভিযোগ এনে পুননির্বাচনের দাবিতে লিখিত অভিযোগ করা হয়।
এছাড়াও সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য সাবেক পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপির নিকট এ বিষয়ে লিখিত অভিযোগ করা হলে, তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে এ বিষয়ে তদন্ত পূর্বক পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহনের সুপারিশ করেন।
যার প্রেক্ষিতে ৬ জুন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-বশিরুল ইসলাম উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. খালেদ সাইফুল্লাহকে আহবায়ক করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com