Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে বিদ্যুৎ চুরির অভিযোগে সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকায় অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নিয়ে ব্যাটারি চালিত রিকশা চার্জ দেয়ার অভিযোগে উপজেলা বিদ্যুৎ কার্যালয় থেকে অভিযান চালিয়ে বুধবার রাত ১টায় একটি গ্যারেজ থেকে চারটি চার্জার ও দুটি বিদ্যুতের মিটার উদ্ধার করে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।
জগন্নাথপুর উপজেলা বিদ্যুৎ কার্যালয় সূত্র জানায়, জগন্নাথপুর পৌর শহরে অবৈধভাবে ব্যাটারী চালিত রিকশা ও টমটম দীর্ঘদিন ধরে বিদ্যুৎ চুরি করে এসব অবৈধ যানবাহন চার্জ দিয়ে আসছে। গোপন সংবাদের প্রেক্ষিতে বুধবার রাত একটায় পৌর এলাকার কেশবপুর বড়াখা গ্রামে রাশিদ মিয়ার রিকশার গ্যারেজে অভিযান চালিয়ে চারটি ব্যাটারী ও দুটি বিদ্যুতের মিটার উদ্ধার করা হয়। এবং অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
অভিযানে নেতৃত্বদানকারী জগন্নাথপুর উপজেলা আবাসিক বিদ্যুৎ কার্যালয়ের উপজেলা প্রকৌশলী আজিজল ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, রাশিদ মিয়ার ব্যাটারি চালিত অটোরিকশার গ্যারেজে দীর্ঘ ৮মাস ধরে অবৈধভাবে বিদ্যুৎ চুরি করে ব্যবহার করে আসছিল। অভিযানকালে আমরা ওই গ্যারেজ থেকে ৪টি বিদ্যুতের চার্জার ও ২টি প্রিপেইড মিটার উদ্ধার করেছি। এছাড়া ওই গ্যারেজের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। তিনি বলেন, অবৈধভাবে বিদ্যুৎ চুরি করে ব্যবহার করার কারনে রশিদ মিয়ার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে জগন্নাথপুর উপজেলায় অবৈধ অটোরিকশা টমটম মালিকদের একটি চক্র দীর্ঘদিন ধরে বিদ্যুৎ চুরি করে ব্যাটারী চার্জ দিচ্ছে। এতে করে সরকার ক্ষতিগ্রস্থ হচ্ছে।

Exit mobile version