1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে মরহুম সমছু মিয়া এডুকেশন এন্ড চ্যারেটি ট্রাস্টের উদ্যাগে ইফতার সামগ্রী বিতরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন

জগন্নাথপুরে মরহুম সমছু মিয়া এডুকেশন এন্ড চ্যারেটি ট্রাস্টের উদ্যাগে ইফতার সামগ্রী বিতরণ

  • Update Time : মঙ্গলবার, ৭ মে, ২০১৯
  • ৫৮৬ Time View

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মোহাম্মদপুর গ্রামে শিক্ষা ও আর্ত মানবতার সেবায় প্রতিষ্ঠিত   মরহুম সমছু মিয়া এডুকেশন এন্ড চ্যারেটি ট্রাস্টের উদ্যাগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।গতকাল সোমবার ট্রাস্টের প্রতিষ্ঠাতা পরিচালক হাজী মো: মুহিত মিয়া ও ট্রাস্টি হাজী সুহেল মিয়ার আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
হাজী চম্পা বেগম এর সভাপতিত্বে এ খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন,হাজী মো: আনোয়ারুল কবির,বিশেষ অতিথি ছিলেন সমাজসেবক হাজী মো: আবুল হোসেন, পরিচালনায় ছিলেন আজাদ মিয়া,মুহিব মিয়া,দিলু মিয়া,ও সাজুল মিয়া প্রমুখ।
হাজী মো: আবু্ল হোসেন জানান,মরহুম সমছু মিয়া এডুকেশন ট্রাস্টের উদ্যাগে ২০১৭ সাল থেকে ধারাবাহিকভাবে এলাকার দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করা হচ্ছে যার ধারাবাহিকতায় এবার ৫ টি গ্রামের ১২০ পরিবারকে নিত্য প্রয়োজনীয় খাদ্য হিসেবে ইফতার সামগ্রী প্রদান করা হয়।
তিনি ট্রাস্টি হাজী মুহিব মিয়া ও হাজী মো: সুহেল মিয়া পরিবার আর্ত মানবতার সেবায় কাজ করছে উল্লেখ করে তাদের  জন্য সবার কাছে দোয়া চান।পরে এক দোয়া ও মোনাজাত  অনুষ্ঠিত হয়।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com