Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে মূল্য তালিকা না থাকায় ভ্রাম‌্যমান আদাতের অভিযানে জরিমানা আদায়

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (এসিল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাতের নেতৃত্বে একদল পুলিশের উপস্থিতিতে আজ সোমবার বিকেলে

জগন্নাথপুর পৌর সদরের জগন্নাথপুর বাজার ও জগন্নাথপুরের সৈয়দপুর বাজারে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে মূল্য তালিকা সাঁটানো না থাকায় ছয়টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোট ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
এরমধ্যে জগন্নাথপুর বাজার থেকে দিপাল সরকারের ভুষীমালের দোকান থেকে ৫ হাজার টাকা ও নিরেশ দাসের দোকান থেকে ৫ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়। এবং সৈয়দবাজার থেকে সৈয়দ রাহাত ভুষীদোকানে ৮ হাজার টাকা, আব্দুল ওদুদের দোকানে ৫ হাজার, সৈয়দ শায়েক মিয়ার দোকানে ৩ হাজার সৈয়দ আকবর আলী দোকানে ৪ হাজার টাকা করে সর্বমোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (এসিল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, নিয়ম অনুয়ায়ী ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে মূল্য তালিকা সাঁটানো থাকার কথা থাকলেও অভিযানকালে তা পাওয়া যায়নি। এজন্য ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৩৮ ধারায় অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করা হয়েছে। এধরনের অভিযান অব্যাহত থাকবে।

Exit mobile version