Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে মেয়াদোত্তীর্ণ গ্যাস সিলিন্ডার সরবরাহের অভিযোগে জরিমানা

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে মেয়াদোর্ক্তীণ গ্যাস সিলিন্ডার আমদানি করার অভিযোগে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ রায় প্রদান করেন ভ্রাম্যমান আদাতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) ইয়াসির আরাফাত।
জগন্নাথপুরের এসিল্যান্ডের কার্যালয় সুত্রে জানা যায়, গত শনিবার রাতে জগন্নাথপুর পৌরশহরের শহিদ মিনার এলাকা থেকে পিকআপ ভর্তি গ্যাস সিলিন্ডার স্থানীয় ব্যবসায়ী তাসিম চুলাঘরের স্বত্তাধিকারি সুহানুর রহমান সুহেল আটক করে উপজেলা সহকারী (এসিল্যান্ড)কে অবহিত করলে তিনি ওই পিকআপসহ গ্যাস সিলিন্ডারগুলো থানা পুলিশে হস্তান্তর করেন। পরে বিশেষজ্ঞ একটি দল দিয়ে পরীক্ষা নিরীক্ষা শেষে জব্দকৃত প্রায় ৬০টি গ্যাস সিলিন্ডারের মধ্যে ২টি গ্যাস সিলিন্ডার মেয়াদোর্ত্তীণ পাওয়া গেলে ভ্রাম্যমান আজ ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) ইয়াসির আরাফাত জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, মেয়াদোত্তীর্ণ গ্যাস সিলিন্ডার মজুদ করার কারনে রানীগঞ্জ রোডের আল-ইহসান ট্রেডার্স ও পশ্চিম বাজারের সুফিয়া ট্রেডার্সকে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং ওই গ্যাস ধ্বংস করার জন্য জগন্নাথপুরের ফায়ার সার্ভিসকে নির্দেশনা দেওয়া হয়েছে।

 

Exit mobile version