1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে যা বললেন পরিকল্পনামন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

জগন্নাথপুরে যা বললেন পরিকল্পনামন্ত্রী

  • Update Time : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ১৫২ Time View

স্টাফ রিপোর্টার::

বিএনপির উদ্দেশে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, রাগ করে নির্বাচন থেকে সরে গেলে ভুল করবেন। শতভাগ লোক ভোট দেয় না, শতকরা ৬০-৭০ শতাংশ লোক ভোট দেয়। সব দল অংশগ্রহণ করে না, তাই বলে নির্বাচন আটকে থাকে না। জনগণের প্রতি আস্থা রেখে বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানান তিনি।
বুধবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, বাংলাদেশ একটি স্বাধীন দেশ। জনগণের ভোটের মাধ্যমে দেশ পরিচালনা করতে হয়। আমেরিকা, ব্রিটিশ, আরব, ভারত থেকে কেউ দেশ চালাবে না। কেউ কেউ তাদের কাছে গিয়ে নালিশ করে দেশের বদনাম করেন।
প্রকল্প পরিচালক শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সিদ্দিক আহমেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক বিমল চন্দ্র, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ছদরুল ইসলাম প্রমুখ।

একশ ২০ কোটি টাকা ব্যয়ে কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। এর আগে পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুর উপজেলা কৃষি কার্যালয়ের উদ্যাগে ৫৮০ জন কৃষকের মধ্যে সার ও বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com