শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ব্রিটেনের নির্বাচনে আফসানার বড় জয়ে জগন্নাথপুরে উৎসবের আমেজ ব্রিটিশ পালার্মেন্টে ঝড় তুলবে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারী এমপি ব্রিটেনের নির্বাচনে একটি আসনে বিশাল জয় পেয়েছেন জগন্নাথপুরের আফসানা বেগম অপরাধীদের প্রতি মহানবীর আচরণ যেমন ছিল সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও জগন্নাথপুরে ডিজিটাল বাংলাদেশ উপলক্ষ্যে র‌্যালি, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ জগন্নাথপুরে শিশু সাব্বির হত্যার ঘটনার গ্রেফতার-১ এনটিভি ইউরোপের জগন্নাথপুর প্রতিনিধি নিয়োগ পেলেন আব্দুল হাই

জগন্নাথপুরে ষাড়ের লড়াই বন্ধ করে দিয়েছে পুলিশ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৮ মার্চ, ২০১৬
  • ৭৩ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর পৌরএলাকায় ষাড়ের লড়াই প্রতিযোগিতা বন্ধ করে দিয়েছে পুলিশ। হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ষাড়ের লড়াই আয়োজন করায় পুলিশ মঙ্গলবার সকালে এ প্রতিযোগিতা বন্ধ করে দেয়।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান. পৌরএলাকার লুদরপুর গ্রামের হাওরে স্থানীয় বাসিন্দা তাজউদ্দিন ষাড়ের লড়াই প্রতিযোগিতার আয়োজন করেন। এ প্রতিযোগিতার খবর কয়েকদিন ধরে এলাকায় প্রচারনা চালিয়ে আসছিল আয়োজনরা। মঙ্গলবার সকাল ১০টায় ষাড়ের লড়াই অনুষ্টিত হওয়ার কথা ছিল। পুলিশ খবর পেয়ে সকাল ৯টায় ঘটনাস্থলে গিয়ে এ প্রতিযোগিতা বন্ধ করে দেয়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মুরছালিন এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, সরকারী আইন ও হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ষাড়ের লড়াই আয়োজন করায় আমরা তা বন্ধ করে দিয়েছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24