সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর মুক্ত দিবস আজ ডাকাত আতঙ্কে আজও নিদ্রাহীন মিরপুর ইউনিয়নবাসি, চলছে পাহারা জগন্নাথপুরে হালিমা খাতুন ট্রাষ্টের মেধা বৃত্তি পরীক্ষায় প্রথম স্থান অর্জন করেছে তাওহিদা কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলনে পরিকল্পনামন্ত্রী- তোমাদের স্বপ্নের বাংলাদেশ আসছে জগন্নাথপুরে আমার বিদ‌্যালয়, আমার অহংকার, নিজেরাই করি সুন্দর ও পরিস্কার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত জগন্নাথপুরে বন্ধুকে নিয়ে বেড়াতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত ছাতকে একই স্থানে আ.লীগের দুই পক্ষের সমাবেশ,১৪৪ ধারা জারি আজ কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সন্মেলন ভারমুক্ত না নতুন নেতৃত্ব? কাশফুলের শাদা যন্ত্রণা ||আব্দুল মতিন জগন্নাথপুরের মিরপুরে ডাকাত আতঙ্ক, রাত জেগে দলবেঁধে পাহারা চলছে

জগন্নাথপুরে সংঘর্ষে নিহতের ঘটনায় শহীদ মিয়াকে প্রধান আসামী করে হত্যা মামলা দায়ের

Reporter Name
  • Update Time : সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ৮১ Time View

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে বোরোক্ষেতের পাকা ধান গরু দিয়ে খাওয়ানোর জের ধরে সংঘর্ষে কৃষক নুরুল হক নিহতের ঘটনায় জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের ছেলে সাইদুল হক বাদী হয়ে শহীদ মিয়াকে প্রধান আসামী করে ৯জনের নাম উল্লেখ করে রোববার দিবাগত রাতে একটি হত্যা মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা আরও ১০/১৫ জনকে আসামী করা হয়েছে।
এদিকে ঘটনার দিন পুলিশের হাতে আটককৃত ৪জনকে হত্যা মামলার আসামী দেখিয়ে আজ দুপুরে সোমবার সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার এসআই সাইফুল আলম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আটক ৪জনকে আসামী করেছে মামলার বাদী। মামলার অপরাপর আসামীদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর (নতুনপাড়া) গ্রামের কৃষক নুরুল হকের ধানক্ষেতে পাশের পাইলগাঁও ইউনিয়নের হাড়গ্রামের বৈষ্ণব কর, সুভাস কর গংদের গরু দিয়ে কৃষক নুরুল হকের ধানক্ষেত্রে পাকা ফসল খাওয়ানোর কারনে এ নিয়ে নুরুল হকের সঙ্গে প্রথমে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন প্রতিপক্ষের লোকজন। এ সংঘর্ষে একই গ্রামের শহীদ মিয়া সুভাষ করের লোকজনের পক্ষ নিয়ে সংঘাতে জড়িয়ে পড়েন। সংঘর্ষচলাচালে নুরুল হক প্রতিপক্ষের হামলায় ঘটনাস্থলই নিহত হন। এ ঘটনায় নুরুল হকের ছেলেসহ ৪ জন আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24