1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
  • ১০৮৭ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের ১৭ জন শিক্ষার্থীকে এসএসসি পরীক্ষার ফরম পূরনের সুযোগ অবশেষে পেয়েছেন।

আজ বৃহস্পতিবার ফরম পূরণের শেষ দিন ১৭ জনের মধ্যে ৪ জন পরীক্ষার্থী ফরম পূরণ করেছেন।
শিক্ষার্থীরা জানান, এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয় থেকে গত বছর এসএসসি পরীক্ষায় এক থেকে দুই বিষয়ে ৪৭ জন শিক্ষার্থী অকৃতকার্য হয়। এরমধ্যে ৩০ জন শিক্ষার্থীকে ফরম পুরনের সুযোগ দিলেও ১৭ জন শিক্ষার্থীকে টেষ্ট পরীক্ষা না দেওয়ায় অজুহাতে ফরম পূরনের সুযোগ থেকে বঞ্চিত করা হচ্ছিল। অনিশ্চিত হয়ে পড়া ১৭ শিক্ষার্থীদের নিয়ে জগন্নাথপুরের সর্বপ্রথম অনলাইন পত্রিকা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে স্থানীয় প্রশাসনের নির্দেশে বিদ্যালয় কর্তৃপক্ষের টনক নড়ে। কর্তৃপক্ষ তাদের সিদ্ধান্ত পরিবর্তন করে গতকাল অনিশ্চিত হয়ে পড়া জন ফরম পূূরণ করেছেন।

ফরম পূরণের সুযোগ পাওয়া শিক্ষার্থীদের একজন পারভেজ হাসান জানান, আমিসহ আমরা ১৭ জন শিক্ষার্থী গত বছর এক বিষয়ে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়েছি। ফরম পূরণের জন্য বারবার স্কুলে যোগাযোগ করলেও আমাদেরকে ফরম পূরনের সুযোগ দেওয়া হচ্ছিল না। কর্তৃপক্ষ জানান, টেষ্ট পরীক্ষা না দেয়ায় ফরম পূরণের সুযোগ নেই। বিষয়টি স্থানীয় গণমাধ্যাম প্রকাশিত হলে এবং প্রশাসনের আন্তরিকতায় কর্তৃপক্ষের টনক নড়ে। ফরম পূরণ করতে পেয়ে আমি খুবই খুশি।

এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিবানন্দ কুমার দাশ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, সংবাদ প্রকাশের পর বিষয়টি আমরা বিশেষ বিবেচনায় করে ১৭ জন শিক্ষার্থীকে ফরম পূরনের সুযোগ দিয়েছি। আজ ফরম পূরণের শেষ দিন ১৭ জন শিক্ষার্থীদের মধ্যে ৪ জন গতকাল ফরম পূরণ করেছে। বাড়ি বাড়ি লোক পাঠিয়ে শিক্ষার্থীদের অবহিত করা হয়েছে।
তিনি বলেন, যারা এখনও করেনি, তাদেরকে অতিরিক্ত ফি দিয়ে ফরম পূরণ করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com