1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে সড়ক সংস্কার বিষয়ক মতবিনিময়সভা অনুষ্ঠিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

জগন্নাথপুরে সড়ক সংস্কার বিষয়ক মতবিনিময়সভা অনুষ্ঠিত

  • Update Time : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫৩১ Time View

জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়কে সংস্কারের অভাবে বেহালদশা বিরাজ করছে।
আজ বুধবার সকালের দিকে ওই সড়কের জগন্নাথপুর-সিলেট বাসস্ট্যান্ড এলাকায় একটি গর্তে মালবাহী একটি ট্রাক পড়ে যানবাহন চলাচলে বিঘিœত ঘটে। সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। প্রায় দুইঘন্টা পর ট্রাকটি অপসারণ করা হয়।
এদিকে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে তাঁর কার্যালয়ের সড়কে মেরামতের ওপর জোর গুরুত্ব দিয়ে সুধীজনদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, জগন্নাথপুর বাজার বনিক সমিতির সভাপতি আফছর উদ্দিন ভূঁইয়া, বাজার ব্যবস্থপনা কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন, জগন্নাথপুর উপজেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি নিজামুল করিম, ইত্তেফাক পত্রিকার জগন্নাথপুর প্রতিনিধি আব্দুল হাই, ব্যবসাীয় বাবলু মিয়া প্রমুখ।
সভায় বক্তারা বলেন, জনদুর্ভোগ লাঘবে দ্রুত সড়কটি মেরামত করার জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এসিদ্ধান্ত আগামী ২৩ সেপ্টেম্বর বড় পরিসরে জগন্নাথপুরের সকল পর্যায়ের নেতৃবৃন্দের নিয়ে চুড়ান্ত সভা অনুষ্ঠিত হবে।
প্রসঙ্গত, জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়ক দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় যানবাহন চলাচলে অনুপযোগি হয়ে উঠেছে। বার বার সংশ্লিষ্টদের নিকট সংস্কারের দাবি জানিয়ে আসলেও সুফল না পাওয়ায় গত মঙ্গলবার অনির্দিষ্টকালের জন্য পবিহণ শ্রমিক ধর্মঘটের ডাক দেয়া হয়। অর্ধদিবস পালনের পর প্রশাসনের পক্ষ কে সংস্কারের আশ্বাস পেয়ে ধর্মঘট প্রত্যাহার করা হয়। তবে ২৩ সেপ্টেম্বরের মধ্যে জরুরী মেরামত করা না হলে ২৪ সেপ্টেম্বর থেকে আবার ধর্মঘট চলবে বলে শ্রমিকরা ঘোষনা দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com