Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে স্কু্লছাত্রী অপহরনের ঘটনায় অপহরণকারী জেল হাজতে

স্টাফ রিপোর্টার ::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের সপ্তম শ্রেনীর অপহৃত ছাত্রী কে অপহরনের ঘটনায় অপহরণকারী কে গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার পুলিশ অপহরণকারী জমির উদ্দিন কে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠায়। এর আগে অপহরনের ১৭ দিন পর বুধবার অপহৃত স্কু্লছাত্রীকে উদ্বার করা হয়।
শুক্রবার অপহৃত ছাত্রী কে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  শনিবার তার ডাক্তারি পরীক্ষা হবে। এর আগে বৃহস্পতিবার সুনামগঞ্জের ম্যাজিষ্ট্রেট আদালতে স্কু্লছাত্রীর জবানবন্দি গ্রহন করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার উপ পরিদর্শক (এস,আই) কবির আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে

জানান,অপহৃত স্কু্লছাত্রীকে উদ্বারে আমরা
বিভিন্নস্হানে অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় কৌশলে বুধবার উপজেলা সদর থেকে অপহৃতাকে উদ্বার করি। এবং শুক্রবার অপহরণকারী জমির আলী কে গ্রেফতার করে জেল হাজতে পাঠাই। তিনি বলেন, স্কু্লছাত্রীকে ভয় দেখিয়ে অপহরণ এবং ১৭ দিন ঢাকা ও চট্রগ্রামে বিভিন্ন স্হানে নিয়ে রাখে।ডাক্তারি প্রতিবেদনের পর পাওয়ার পর আইনি পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন,পুলিশ শুরু থেকেই মামলাটি গুরুত্বদিয়ে দেখছে। যার প্রেক্ষিতে বিভিন্ন কৌশলে অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃতাকে উদ্বার করা হয়।

Exit mobile version